chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কথিত প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ গার্মেন্টসকর্মীর

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের ফটিকছড়িতে বেড়াতে গিয়ে কথিত প্রেমিক ও তার বন্ধুদের হাতে এক গার্মেন্টসকর্মী গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (২০ সেপ্টেম্বর) দিনগত রাতে উপজেলার ভুজপুর থানায় বাদী হয়ে এ সংক্রান্ত একটি অভিযোগ দায়ের করেছেন  ভুক্তভোগী নিজে।

অভিযোগে জানা যায়, খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার মোহাম্মদপুরে ওই গার্মেন্টসকর্মীর বাড়ি। ফটিকছড়িতে তার এক সহকর্মী থাকেন এবং ওই সহকর্মীর মাকেই সে মা বলে ডাকতেন।

কিছুদিন আগে তার ওই মায়ের অনুরোধে ফটিকছড়িতে বেড়াতে যায়। সেখানে তার সাথে মাত্র ১০ দিনের পরিচয়ে প্রেমের সম্পর্ক গড়ে উঠে আরিফ হোসেন নামে স্থানীয় এক যুবকের।

সম্পর্কের সুত্র ধরে সোমবার (২০ সেপ্টেম্বর) রাতে আরিফ তার মায়ের সাথে গার্মেন্টসকর্মীকে পরিচয় করিয়ে দেওয়ার কথা বলে বাড়ি থেকে বের করে। পরে মোটর সাইকেল যোগে তাকে ভূজপুর থানাধীন দাঁতমারা ইউপির পূর্ব সোনাই লাল বাইন্তির পার্শ্বে রাবার বাগানে নিয়ে যায়।

সেখানে জোরপুর্বক কথিত প্রেমিক আনোয়ার ও তার তিন বন্ধুসহ মোট চারজন মিলে সংঘবদ্ধ ধর্ষণ করে। ঘটনার পরপরই ওইদিন দিনগত রাতে গণধর্ষণের শিকার নারী ভুজপুর থানায় এসে নিজে বাদী হয়ে মামলা দায়ের করেন।

অভিযুক্তরা হলেন- দাঁতমারা ইউপির নতুনপাড়া গণি সওদাগর বাড়ির মো. আব্দুল হকের ছেলে ও কথিত প্রেমিক আরিফ হোসেন (২৫), একই ইউনিয়নের পূর্ব সোনাই গ্রামের হুদা মিয়া্র ছেলে নুর মিয়া প্রকাশ মনু মিয়া (২৫), ২ নম্বর ওয়ার্ডের ফরিদ মিয়ার ছেলে মো. জাকির হোসেন (৩৫) ও কড়ই বাগান এলাকার মৃত মনা মিয়ার ছেলে জাকির হোসেন প্রকাশ মহিবুল (২২)।

এ তথ্য নিশ্চিত করে জড়িত প্রধান আসামি ও কথিত প্রেমিক আরিফ হোসেনকে (২৫) গ্রেফতার করা হয়েছে বলে জানান দাঁতমারা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ গোলাম আফছার।

তিনি বলেন, বাকি আসামিদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। তাছাড়া ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর