chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিয়ে করে সংসার করছেন ‘সি ইউ নট ফর মাইন্ড’ খ্যাত শ্যামল

ডেস্ক নিউজ: অবশেষে ফেসবুকের পরিচিত মুখ ‘সি ইউ নট ফর মাইন্ড’ খ্যাত শ্যামল রায় বিয়ে করে সংসার করছেন। পাত্রির নাম দীপা রানী।

বৃহস্পতিবার (১২ আগস্ট) রাতে বিয়ের পিঁড়িতে বসেন। এরই মধ্যে তার বিয়ের ছবি ফেসবুকে ছড়িয়ে পড়লে শুভকামনা জানিয়েছেন নেটিজেনরা।

মাত্র কয়েকটি ইংরেজি বাক্য বলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেশ পরিচিত হয়ে ওঠেন শ্যামল রায়। নেটিজেনরাও তার এসব বাক্য বিভিন্ন কথায় ব্যবহার করছেন। এক সময় বিয়ের প্রতি অনীহা ছিল ‘হ্যাভ অ্যা রিল্যাক্স, সি ইউ, নট ফর মাইন্ড’ খ্যাত এ যুবকের।

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা এলাকার নেপাল রায়ের ছেলে শ্যামল রায় বিয়ে করেছেন রংপুরের মেয়ে। জেলার মিঠাপুকুর উপজেলার পুঁটিমারী গ্রামের দীলিপ রায়ের মেয়ে দীপা রানীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি।

জানা গেছে, শ্যামল রায় রেলওয়েতে চাকরি করেন। গাইবান্ধার বামনডাঙ্গা রেলস্টেশনে ধারণ করা তার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিল। সেখানেই বলেছিলেন- ‘আমি সব সময় ল্যাঙ্গুয়েজ ইংলিশে কথা বলি। ‘হ্যাভ অ্যা রিল্যাক্স, সি ইউ, নট ফর মাইন্ড।’

বিয়ের দিন কনের বাড়িতেও শ্যামলকে ঘিরে ধরে সেলফি তোলার জন্য ভিড় জমান বিভিন্ন বয়সী মানুষ। অবশ্য কাউকে নিরাশ করেননি শ্যামল। সবার সঙ্গে হাসিমুখে সেলফি তোলেন। পূরণ করেন সবার আবদার।

বৃহস্পতিবার (১২ আগস্ট) বিয়ের পিঁড়িতে বসার আগে অনেকে তাকে ঘিরে ধরে ছবি তোলেন। শুধু তাই নয়, বিয়ের আসরেও কয়েকজন ধরে বলতে বলেন- ‘সি ইউ নট ফর মাইন্ড।’ শ্যামল হাসিমুখেই বললেন- ‘সি ইউ নট ফর মাইন্ড’।

 

এই বিভাগের আরও খবর