chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ম্যান সিটি থেকে বার্সায় সার্জিও আগুয়েরো

খেলা ডেস্ক: আর্জেন্টাইন অভিজ্ঞ ফুটবলার সার্জিও আগুয়েরোকে দলে ভিড়িয়েছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। ফ্রি ট্রান্সফারে ম্যানচেস্টার সিটি থেকে বার্সায় যোগ দেবেন আগুয়েরো।

ইতিহাদে ১০ বছরের বর্ণাঢ্য ক্যারিয়ার শেষ করে ন্যু ক্যাম্পে যাত্রা শুরু করতে যাচ্ছেন আগুয়েরো। আর্জেন্টাইন স্ট্রাইকারের সঙ্গে দুই বছরের চুক্তি করেছে লা লিগার ক্লাবটি।

৩২ বছর বয়সী আগুয়েরোকে নিজেদের ডেরায় নিয়ে আসার খবর নিশ্চিত করে বার্সা এক আনুষ্ঠানিক বিবৃতিতে বলেছে, ‘এফসি বার্সেলোনা এবং সার্জিও কুন আগুয়েরোর মধ্যে চুক্তি সম্পন্ন হয়েছে যে, ম্যানচেস্টার সিটির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হওয়ার পর ১ জুলাই থেকে তিনি ক্লাবে যোগ দেবেন।’

বার্সা আরও জানিয়েছে, সার্জিও আগুয়েরোর সঙ্গে তাদের চুক্তি ২০২২-২৩ মৌসুমের শেষ পর্যন্ত। তার বাই আউট ক্লজ ধরা হয়েছে ১০০ মিলিয়ন ইউরো, বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ ১ হাজার ৩৪ কোটি ৭৫ লাখ টাকার মতো। অর্থাৎ দুই বছরের মধ্যে কোনো ক্লাব আর্জেন্টাইন স্ট্রাইকারকে কিনতে চাইলে এই বিশাল অংকের অর্থ খরচ করতে হবে।

যদিও আগুয়েরো ইতিহাদে নিজের শেষ সময়টায় ফিটনেস আর ফর্মের ঘাটতিতে ভুগছিলেন। তবু বার্সা আশা করছে, আগুয়েরোকে দিয়ে সুয়ারেজের অভাবটা পূরণ করতে পারবে তারা।

তার চেয়ে বড় কথা, ন্যু ক্যাম্পে আগুয়েরো পাচ্ছেন তার আর্জেন্টাইন সতীর্থ ও বন্ধু লিওনেল মেসিকে। দুজনের রসায়ন ব্লুগ্রানাদের হারানো দিন ফেরাবে, এমন আশায় সমর্থকরাও।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর