chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মেসি না থাকলে গোলগুলো কে করবে: বার্সা কোচ

খেলা ডেস্ক: আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসি বার্সেলোনায় থাকবেন কি না সে ধোঁয়াশা এখনো কাটেনি। যদিও বার্সার নতুন ম্যানেজম্যান্টের আশা ছিল, মৌসুমে বার্সেলোনা ভালো কিছু করতে পারলে থেকে যাবেন মেসি।

কিন্তু তাদের সেই আশা পূরণ হওয়ার সম্ভাবনাও অনেক কম। কেননা চ্যাম্পিয়নস লিগে দ্বিতীয় রাউন্ড থেকে বাদ পড়েছে বার্সেলোনা, জেতা হচ্ছে না লা লিগাও। শুধুমাত্র কোপা দেল রে’র শিরোপা নিজেদের ঘরে তুলেছে ক্লাবটি।

দলীয় সাফল্য না এলেও, ব্যক্তিগত পারফরম্যান্সে বরাবরই উজ্জ্বল মেসি। রোববার রাতে সেল্টা ভিগোর বিপক্ষে ম্যাচে করেছেন চলতি লা লিগার ৩০তম গোল। এ নিয়ে নবমবারের মতো লা লিগার এক আসরে ৩০ গোল করলেন তিনি।

তবু মেসির বার্সেলোনায় থাকার ব্যাপারে কোনো ইতিবাচক খবর নেই। এখনও পর্যন্ত ক্লাবের সঙ্গে চুক্তি নবায়ন করেননি তিনি। বর্তমান চুক্তির মেয়াদ শেষ হয়ে যাবে আগামী ৩০ জুন। এরপর ফ্রি-তেই যেকোনো দলে যেতে পারবেন তিনি।

মেসি ক্লাব ছেড়ে চলে গেলে, দলের অবস্থা কী হবে- তা নিয়ে শঙ্কিত বার্সেলোনা কোচ রোনাল্ড কোম্যান। তার মতে, বিশ্বসেরা মেসিকে ছাড়া খেলা অসম্ভব হবে বার্সেলোনার জন্য।

সেল্টা ভিগোর কাছে ২-১ গোলে হারের পর কোম্যান বলেছেন, ‘মেসি লা লিগায় ৩০ গোল করেছে এবং আমাদের অনেক পয়েন্ট এনে দিয়েছে। এখন সে দলে থাকবে কি না, সেটার তার সিদ্ধান্ত।’

তিনি আরও যোগ করেন, ‘তবে ক্লাবের পক্ষ থেকে আমি আশা করছি, মেসি থাকবে। কারণ মেসি যদি না থাকে, তাহলে আমার সংশয় আছে যে গোলগুলো কে করবে?’

এমআই/চখ

এই বিভাগের আরও খবর