chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মিরসরাইয়ে আ.লীগের সভা: দল থেকে গিয়াসউদ্দিনকে বহিস্কারের প্রস্তাব!

নিজস্ব প্রতিবেদক: এক গৃহবধূকে মোবাইল ফোনের ভিডিও কলে আপত্তিকর প্রস্তাব দিয়ে ফেঁসে যাচ্ছেন মিরসরাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আ.লীগ নেতা মো. গিয়াসউদ্দিন!

এ ঘটনায় বৃহস্পতিবার (২৭ মে) বিকালে মিরসরাই উপজেলা আওয়ামী লীগ দলের ওয়ার্কিং কমিটির সভা ডেকে তাকে দল থেকে বহিস্কারের প্রস্তাব জেলা আওয়ামী লীগের কাছে পাঠানোর সিদ্ধান্ত অনুমোদন করে।

এছাড়া আগামীকাল শুক্রবার ও পরের দিন শনিবার গিয়াস উদ্দিনকে অবাঞ্চিত ঘোষণা করে দুইদিনের প্রতিবাদ কর্মসূচির ডাক দিয়েছে স্থানীয় আওয়ামী লীগ।

দলের ওয়ার্কিং কমিটির সভা শেষে মিরসরাই উপজেলা আ.লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী জানান, চট্টগ্রাম জেলা আওয়ামী লীগের সদস্য, মিরসরাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো.গিয়াস উদ্দিন সম্প্রতি এক গৃহবধূর পারিবারিক কলহ নিরসনের কথা বলে তার সাথে ভিডিও কলে আপত্তিকর প্রস্তাব দেয়।

বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। পরে ওই গৃহবধূকে ভিডিও ফাঁসের ঘটনায় হুমকি-ধমকি দিলে গিয়াস উদ্দিনের বিরুদ্ধে মিরসরাই থানায় সাধারণ ডায়েরী করেন ওই গৃহবধূ। যা আওয়ামী লীগের জন্য অত্যন্ত পরিতাপের।

এ ঘটনায় আমরা দলের সভা ডেকে গিয়াস উদ্দিনকে জেলা আওয়ামী লীগের সদস্য পদ থেকে বহিস্কারের প্রস্তাব এনেছি। সভার কোরাম সংখ্যক সদস্যের সম্মতিতে এ প্রস্তাব জেলা আওয়ামী লীগের কাছে প্রেরণ করা হয়েছে।

আওয়ামী লীগ সভাপতি আরও জানান, গিয়াস উদ্দিনকে বহিস্কার ও তার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেয়ার দাবিতে শুক্রবার ও শনিবার দুইদিন প্রতিবাদ কর্মসূচি পালন করবে উপজেলার ১৬ ইউনিয়ন ও দুই পৌরসভা শাখা আওয়ামী লীগ।

প্রসঙ্গত, উপজেলার মায়ানী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের এক ব্যক্তির সাথে ৪ মাস আগে বিয়ে হয় ওই গৃহবধূর। বিয়ের কিছুদিন যেতে না যেতেই স্বামীর সাথে পারিবারিক কলহে জড়িয়ে পড়েন তিনি।

এরপর সমাধান পেতে ওই গৃহবধূ দ্বারস্থ হন সাবেক উপজেলা চেয়ারম্যান মো. গিয়াস উদ্দিনের কাছে। ওই গৃহবধূর দাবি সমাধান না করে উল্টো মোবাইল ফোনের ভিডিও কলে আপত্তিকর প্রস্তাব দেন গিয়াস উদ্দিন। যা পরবর্তীতে ফেসবুকে ভাইরাল হয়।

এছাড়া এ ঘটনায় গত ২২ মে মিরসরাই থানায় সাধারণ ডায়েরী দায়ের করেন ওই গৃহবধূ। যাতে গিয়াস উদ্দিন তাকে হুমকি-ধমকি দিয়েছে বলে উল্লেখ করা হয়।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর