chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কোতোয়ালিতে ১০ ছিনতাইকারী গ্রেফতার,অস্ত্র ও গুলি উদ্ধার

চট্টগ্রাম ডেস্ক : চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ছিনতাইকাজে জড়িত থাকার অভিযোগে ১০ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

আজ শুক্রবার (৭ মে) ভোরে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি দেশি এলজি, দুই রাউন্ড কার্তুজ ও নয়টি স্টিলের তৈরি টিপ ছোরা, ছিনতাই করা মোবাইল ও নগদ ১৯ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়েছে বলে জানায় পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, মো. বেলাল হোসেন প্রকাশ রুবেল (৩০), মেহরাজ হোসেন রাকিব (২৫), হাবিবুর রহমান কায়সার প্রকাশ রানা প্রকাশ মো. রানা (২২), শরীফ হোসেন (২০), মো. জয় (২১), রুবেল (২০), মো. সাইফুল ইসলাম (২১), মো. সাদ্দাম হোসেন (২৯), মো. রাসেল প্রকাশ রাকিব (১৯) ও মো. ইয়াকুব (১৯)।

দেশিয় তৈরি অস্ত্র ও গুলিসহ ১০ ছিনতাইকারী গ্রেফতারের তথ্যটি নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দীন।

তিনি বলেন, গ্রেফতারকৃতরা দীর্ঘ ৫ বছর ধরে নগরীর বিভিন্ন নিরিবিলি এলাকায় অস্ত্র ও ধারালো ছোড়ার ভয় দেখিয়ে পথচারীর সর্বস্ব ছিনিয়ে নিয়ে আসছিলো।

তারা ওৎপেতে থেকে সুযোগ বুঝে পথচারীর উপর ঝাপিয়ে পড়ে। কেউ বাঁধা দিলে ধারালো ছোরা দিয়ে মারাত্মকভাবে আহত করে মোবাইল ফোন, নগদ টাকা ও স্বর্ণালংকার, মূল্যবান জিনিসপত্র ছিনতাই করে।

তাদের প্রত্যেকের বিরুদ্ধে বিভিন্ন থানায় দস্যুতা, ছিনতাই, অস্ত্রসহ বিভিন্ন আইনে একাধিক মামলা রয়েছে বলে জানান ওসি।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর