chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

জেলা প্রশাসনের মোবাইল কোর্ট : ১৩ অভিযানে ২৮ মামলা

চট্টলা ডেস্ক : প্রতিদিনের ন্যায় মহামারী করোনা সম্পর্কে সাধারণ মানুষের মাঝে সচেতনতা বাড়ানো ও সরকার ঘোষিত লকডাউন সফল করার লক্ষ্যে নগর জুড়ে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত রেখেছে চট্টগ্রাম জেলা প্রশাসন

আজ রবিবার (২৫ এপ্রিল) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চট্টগ্রাম নগরীর বিভিন্ন স্থানে দিনব্যাপী পৃথক পৃথক ভ্রাম্যমান আদালত গুলোর নের্তৃত্ব দেন প্রশাসনের ১৩ জন ম্যাজিস্ট্রেট।

এদিন পুরো শহরে মোট ১৩টি অভিযান পরিচালিত হয়। এসময় মাস্ক না পড়া, লকডাউনের নিষেধাজ্ঞা অমান্য করে দোকানপাট খোলা রাখা ও অতিরিক্ত যাত্রী নেয়াসহ স্বাস্থ্যবিধি না মানায় মোট ২৮টি মামলা করে নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ। আদায় করেন ৭ হাজার ছয়শত পঞ্চাশ টাকা জরিমানা।

নগড়জুড়ে পৃথক ১২ অভিযানের নের্তৃত্ব দিয়েছেন যথাক্রমে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সোহেল রানা, এহসান মুরাদ, নিবেদিতা চাকমা, মুহাম্মদ ইনামুল হাছান, মো. মোজাম্মেল হক চৌধুরী, মো. উমর ফারুক, মো. মাসুদ রানা, রেজওয়ানা আফরিন, ফাহমিদা আফরোজ, সুরাইয়া ইয়াসমিন, মো. রাজিব হোসেন, হুছাইন মুহাম্মদ ও আব্দুল্লাহ আল মামুন।

এছাড়াও লকডাউন সফল করার লক্ষ্যে সন্ধ্যার পরও চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর