chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

জেলা প্রশাসনের অভিযান অব্যাহত : ৯ ম্যাজিস্ট্রেটের ৩৩ মামলা!

নিজস্ব প্রতিনিধি : সরকার ঘোষিত লকডাউন সফল করার লক্ষ্যে চট্টগ্রাম নগরীতে অভিযান অব্যাহত রেখেছে চট্টগ্রাম জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত। প্রতিদিনের ন্যায় আজও মাঠ চষে বেড়িয়েছেন প্রশাসনের ১১ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

মাস্ক না পড়া,লকডাউনের নিষেধাজ্ঞা অমান্য করে দোকানপাট খোলা রাখা ও অতিরিক্ত যাত্রী নেয়াসহ স্বাস্থ্যবিধি না মানায় নগরীর বিভিন্ন এলাকায় পৃথক ১১ অভিযানে ৩৩টি মামলা দায়ের করা হয়।

আঠার হাজার ৩শ পঞ্চাশ টাকা জরিমানা আদায় করার পাশাপাশি সাধারণ মানুষকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করেন এবং জেলা প্রশাসনের পক্ষ থেকে সাধারণ মানুষের মাঝে মোট ৯শ মাস্ক বিতরণ করেন ম্যাজিস্ট্রেটগণ।

আজ বৃহস্পতিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নগড়জুড়ে পৃথক ৯ অভিযানের নের্তৃত্ব দিয়েছেন যথাক্রমে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমা বিনতে আমিন, আশরাফুল হাসান, নিবেদিতা চাকমা, মামনুন আহমেদ অনিক, মাসুমা জান্নাত, মো. মাসুদ রানা, মিজানুর রহমান, মো. আশরাফুল আলম ও প্লাবন কুমার বিশ্বাস।

এছাড়াও লকডাউন সফল করার লক্ষ্যে সন্ধ্যার পর থেকে দুইজন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আতিকুর রহমান ও মো. উমর ফারুক এর নেতৃত্বে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হচ্ছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর