chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ফেসবুক লাইভে ক্ষমা চেয়ে ছাদ থেকে লাফ দিয়ে প্রাণ দিল যুবক

ডেস্ক নিউজ : আঁই তামা চুরি করি ন তবে অনেক ভুল কইরছি মা। একটা মাইয়ার জীবনও নষ্ট কইরছি। আঁই সুমাইয়ারে বিয়া কইরছি। বিয়া করি সুখী হইতে পাইরতাছি না। আর কইলজা হাডি যা।

মা আঁই সজ্ঞানে মইরতে যাইতাছি। আঁই নিজের ইচ্ছায় যাইতাছি মা। আঁর মৃত্যুর লাই কেউ দায়ি নাই। ১ মিনিট ৪৬ সেকেন্ডে কথা গুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) এর ভিডিও বার্তায় লাইভ করে আত্মহত্যা করেছে রাকিব হোসেন রোমান নামের এক যুবক।

তিনি লক্ষ্মীপুর আদালত ভবনের ৫ম তলার ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় আদালত প্রাঙ্গণে শত শত উৎসুক জনতা ঘটনাস্থলে ভিড় জমান।

পরে স্থানীয়রা তার মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালে নেন। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ।

নিহত রাকিব লক্ষ্মীপুর পৌর শহরের মজুপুর এলাকার বাসিন্দা নুরুল ইসলামের ছেলে। সে শহরের মটকা মসজিদ এলাকায় তার বড় ভাইয়ের সাথে যৌথ (ভাঙ্গারী) ব্যবসা করতেন বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, লক্ষ্মীপুর জজকোর্ট প্রাঙ্গণে সবাই যখন নিজ নিজ কাজে ব্যস্ত ছিলেন ঠিক তখনই একটি শব্দ শুনতে পান আশেপাশের লোকজন। এসময় দেখতে পান একজন যুবক মাটিতে পড়ে আছে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে খবর পেয়ে হাসপাতালে ছুটে এসে কান্নায় ভেঙে পড়েন পরিবারের লোকজন। তার বড় ভাই সোহেল গণমাধ্যমকর্মীদের জানান, সকালে রাকিবকে পারিবারিক বিষয় নিয়ে বকাঝকা করা হয়। পরে সে দোকান থেকে অভিমান করে বের হয়ে আসে। এরপর তার মৃত্যু সংবাদ শুনতে পান।

এ ব্যাপারে পুলিশের কোর্ট পরিদর্শক কিশোর কুমার জানান, ৫ তলা থেকে লাফ দিয়ে এক যুবক আত্মহত্যা করেছেন। তার মরদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসীম উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। ঘটনার রহস্য উদঘাটন ও পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান তিনি।

মৃত্যুর আগে ওই ভিডিও বার্তায় রাকিব তার মাকে উদ্দেশ্য করে আরো উল্লেখ করেন, আঁর অ্যাকাউন্টে ৭৫ হাজার টাকা আছে মা। সোহেল ভাইয়ের তন তামা চুরি কইরছি, হেতেনে জানে। হেতেনের তন হেগুন লন লাইগতো ন। বাড়ির ড্রয়ারের মধ্যে আঁর এটিএম কার্ড আছে’। পিন নম্বরও বলেছে ফেসবুকে লাইভে।

চখ/এএমএস

এই বিভাগের আরও খবর