chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

জানালার গ্রিলে লুঙ্গি প্যাঁচিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক: ব্যবসায় মন্দা ও শারীরিক অসুস্থতা নিয়ে হতাশাগ্রস্ত এক ব্যক্তি জানালার গ্রিলের সাথে লুঙ্গি প্যাঁচিয়ে আত্মহত্যা করেছেন। নগরীর চান্দগাঁও থানার পূর্ব ফরিদা পাড়া এলাকার নিজ বাসায় তিনি আত্মহত্যা করেন।

ঘটনাটি ঘটে গতকাল শুক্রবার রাতে। আত্মহননকারী ব্যবসায়ীর নাম মো. সাইফুল ইসলাম (৩৫)। তিনি ওই এলাকার একটি টেইলার্সের দোকানের মালিক বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

জানা যায়, দীর্ঘদিন ধরে পিত্তথলিতে পাথরসহ হেপাটাইটিস বি আক্রান্ত ছিলেন সাইফুল ইসলাম। তার উপর করোনা পরবর্তী ব্যবসায়িক মন্দাভাব সব মিলিয়ে হতাশাগ্রস্ত হয়ে পরেন তিনি।

শুক্রবার রাতে তার স্ত্রী সন্তান সামাজিক একটি অনুষ্ঠানে যোগ দিতে ঘরের বাইরে গেলে ফাঁকা ঘরে জানালার গ্রিলের সঙ্গে লুঙ্গি প্যাঁচিয়ে তিনি আত্মহত্যা করেন।

রাত প্রায় সোয়া ১১টার সময় পরিবারের লোকজন বাসায় ফিরে তার এমন অবস্থা দেখতে পেয়ে দ্রুত উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাতে মৃত ঘোষণা করেন।

তথ্যটি নিশ্চিত করেছেন চান্দগাঁও থানার উপ-পরিদর্শক মো. জাকির হোসেন। তিনি বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য চমেকের মর্গে প্রেরণ করা হয়। প্রাথমিকভাবে ঘটনাটি আত্মহত্যা ধারণা করে চান্দগাঁও থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে জানায় এ পুলিশ কর্মকর্তা।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর