chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

দেশে এখন নীরব দুর্ভিক্ষ চলছে: ডা. শাহাদাত

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, নিত্যপ্রয়োজনীয় চাল, ডাল, তেল, মুরগিসহ খাদ্য সামগ্রীর দাম সীমাহীনভাবে বেড়ে যাওয়ায় অসহায়, হতদরিদ্র এবং দিনমজুর মানুষেরা অতিকষ্টে জীবনযাপন করছে।

মুনাফালোভী ব্যাবসায়ীর বিরুদ্ধে সরকারি উদাসীনতার কারণে তারা দিন দিন বেপরোয়া হয়ে উঠেছে। সরকারের মন্ত্রী এমপিরা তাদের ব্যবসায়ীক স্বার্থে বাজারকে অস্থিতিশীল করার পেছনে ইন্ধন দিচ্ছে। তাই দেশে এখন নীরব দুর্ভিক্ষ চলছে।

তিনি আজ সোমবার (২২ মার্চ) বিকেলে নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয় মাঠে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে চট্টগ্রাম মহানগর বিএনপির প্রতিবাদ সমাবেশে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, করোনা এখন আবারো ভয়ঙ্কর রূপ নিচ্ছে। টিকা দেওয়ার পরও মানুষ আক্রান্ত হচ্ছে। সময়মত কার্যকর পদক্ষেপ না নেয়ার মাশুল হিসেবে করোনা দ্বিতীয় ধাপ অতিক্রম করছি আমরা।

সামনে সর্বোচ্চ সতর্ক না হলে সেটা আর সামাল দেয়া যাবে না। অকল্পনীয় পরিণতি বরণ করতে হবে। সামাজিক দূরত্ব বজায় না রাখলে ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি হবে।

চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক ইয়াছিন চৌধুরী লিটনের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর।

মহানগর বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নের্তৃবৃন্দরা সমাবেশে উপস্থিত ছিলেন।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর