chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বুধবার সারা দেশে বন্ধ থাকবে দোকান

ডেস্ক নিউজ: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উদযাপন উপলক্ষে  বুধবার(১৭ মার্চ)  সারা দেশে সব দোকান ও মার্কেট বন্ধ রাখার ঘোষণা দিয়েছে বাংলাদেশ দোকান মালিক সমিতি।

রবিবার (১৪ মার্চ)  রাতে গণমাধ্যমকে এ সংক্রান্ত তথ্য নিশ্চিত করেন বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি মো. হেলাল উদ্দিন। তিনি  জানান, শনিবার দোকান মালিক সমিতির এক সভায় সর্বসম্মতভাবে এ সিদ্ধান্ত হয়েছে।

হেলাল উদ্দিন বলেন, ‘সভার সিদ্ধান্ত অনুযায়ী এ দিন ঢাকাসহ সারাদেশে সব বিপণিবিতান বন্ধ থাকবে। তবে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র, কাঁচাবাজার ও ওষুধের দোকান এ সিদ্ধান্তের আওতায় পড়বে না।’

তিনি জানান, ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে মার্কেটগুলোতে আলোকসজ্জায় সজ্জিত করা হবে। এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে সব দোকান মালিকের প্রতি সংগঠনের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

শনিবারের সাংগঠনিক সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ দোকান মালিক সমিতির মহাসচিব মো. জহিরুল ইসলাম ভূঁইয়া, ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিসিআই এর পরিচালক আব্দুর রাজ্জাক, আবু মোতালেব ও হাফেজ হারুন এবং বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের নেতা রেজাউল ইসলাম মন্টু, নুরুল ইসলাম, হুমায়ুন কবির আজাদ, আতিকুর রহমান, বিভোর চন্দ্র দে, বীর মুক্তিযোদ্ধা এসএম শামসুল হক, এসএম আবু সাইদ সুফি, ইন্তেসার আহমেদ চৌধুরী, শাহাদত হোসেন, আনোয়ার হোসেন লিটু, গোলাম রসুল ও ফরহাদ রানা।

ইনি/চখ/চখ

এই বিভাগের আরও খবর