chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মেজবান খেয়ে বাড়ি ফেরা হয়নি গৃহবধু মনোয়ারার, সড়কেই নিভে গেল প্রাণ

চট্টগ্রাম ডেস্ক : চট্টগ্রামের বাঁশখালীতে নিকট আত্মীয়ের মৃত্যুর মেজবানী অনুষ্ঠানে যোগ দিয়ে দাওয়াত খেয়ে আর বাড়ি ফেরা হয়নি ভ্যান চালক আবদুস শুক্কুরের স্ত্রী মুন্নী আক্তার প্রকাশ মনোয়ারা বেগমের।

ফেরার পথে মোটরসাইকেলের ধাক্কায় সড়কেই নিভে গেছে তার প্রাণ। আজ শুক্রবার (১২ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার সময় বাঁশখালী পৌরসভার দক্ষিণ জলদী মনছুরিয়া বাজার পিএবি সড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত মনোয়ারা ওই এলাকার জাকের আহমেদের মেয়ে ও কক্সবাজারের ঈদগাঁ এলাকার বাসিন্দা বর্তমানে ঘর জামাই আব্দুস শুক্কুরের স্ত্রী। তাদের সংসারে দুটি সন্তান রয়েছে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মনোয়ারা সকালে নিকট এক আত্মীয়ের মেজবান খেয়ে দুপুরের দিকে বাড়ি ফিরছিলেন। উপজেলার জলদী পিএবি সড়কে পৌছালে এক মোটর সাইকেল আরোহী মনোয়ারাকে ধাক্কা দেন।

এতে মনোয়ারার মাথায় গুরুতর আঘাত পান। স্থানীয়রা আহত অবস্থায় মনোয়ারাকে উদ্ধার করে অ্যম্বুলেন্সে করে হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিউল কবীর সড়ক দুর্ঘটনায় মৃত্যুর তথ্যটি নিশ্চিত করেন। তিনি বলেন, দ্রুতগামী একটি মোটরসাইকেলের ধাক্কায় মনোয়ারার মৃত্যু হয়েছে।

মনোয়ারার লাশ বর্তমানে বাঁশখালী হাসপাতালে রয়েছে জানিয়ে তিনি বলেন, এ ঘটনায় মোটর সাইকেলটি জব্দ করা হয়েছে। ওই চালকেকে গ্রেফতারের চেষ্টা চলছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর