chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

দেখা হচ্ছে না মেসি-নেইমার দ্বৈরথ

খেলা ডেস্ক: মেসি-রোনালদো দ্বৈরথ দেখার জন্য মুখিয়ে থাকে পুরো বিশ্ব। তবে সাবেক বার্সা সতীর্থ নেইমারের সাথে মেসির প্রতিদ্বন্দ্বিতাও কম উপভোগ্য নয়।

চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় রাউন্ডের সূচি ঘোষণা হওয়ার পর থেকেই মেসি-নেইমার দ্বৈরথ দেখার জন্য অপেক্ষায় ছিলেন ভক্তরা। কিন্তু ফুটবল সমর্থকদের দুর্ভাগ্য। মেসি-নেইমার দ্বৈরথ দেখার সৌভাগ্য তাদের হচ্ছে না।

কারণ ইনজুরিতে পড়ে আগামী এক মাসের জন্য ছিটকে গেছেন নেইমার। ফরাসি কাপের ম্যাচে আগের দিন কঁয়ের বিপক্ষে চোট পান এ ব্রাজিলিয়ান। ম্যাচের ৬০তম মিনিটে খুঁড়িয়ে মাঠ ছাড়েন তিনি।

তখন থেকেই বার্সেলোনার বিপক্ষে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে তাকে পাওয়া নিয়ে শঙ্কা ছিল। অবশেষে সে শঙ্কাই সত্যি হলো। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)।

পরীক্ষার পর বৃহস্পতিবার ক্লাবের ওয়েবসাইটে দেয়া বিবৃতিতে বলা হয়, ‘বাম অ্যাবডাক্টরে চোট পেয়েছেন নেইমার। সেরে ওঠার প্রক্রিয়ার ওপর নির্ভর করবে তার মাঠে ফেরা।’ তবে সময়টা চার সপ্তাহের মতো হতে পারে বলে জানানো হয়েছে।

আগামী মঙ্গলবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলয় প্রথম লেগের ম্যাচে ন্যু ক্যাম্পে বার্সার মুখোমুখি হবে গত আসরের ফাইনালিস্ট পিএসজি। নেইমারের ছিটকে যাওয়া নিঃসন্দেহে দলটির জন্য বড় ধাক্কা।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর