chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

গৃহকর্মীর আড়ালে চুরি, ২০ ভরি স্বর্ণসহ নারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : প্রথমে গৃহকর্মীর ছলে কাজ নেন বাসা বাড়িতে। পরে সুযোগ বুঝে চুরি করেন সে বাসায়। তাও আবার ছোট-খাটো কোন জিনিস নয়। চোখ তার সোনাদানার দিকে। বাসার লোকজনের অজান্তেই স্বর্ণ-অলঙ্কার চুরি করে সটকে পড়েন কাজ থেকে। এমনই চক্রের এক নারী সদস্যকে গ্রেফতারের পর বিস্তারিত জানিয়েছে কোতোয়ালী থানা পুলিশ।

সোমবার (২১ ডিসেম্বর) সকালে উপ-পুলিশ কমিশনর (দক্ষিণ) কার্যালয়ে বিস্তারিত জানান (ডিসি) মেহেদী হাসান।

গ্রেফতারকৃত নারীর নাম- বিবি কুলসুম ওরফে কুনসু (৪৫)। তিনি লোহাগাড়া উপজেলার নোয়ারবিল কুনসুমার বাড়ীর নাছির উদ্দিনের মেয়ে।

মেহেদী হাসান জানান, গত ৩ ডিসেম্বর কোতোয়ালী থানাধীন ঘাটফরহাদবেগ এলাকার একটি বাসায় ৫০ ভরি স্বর্ণ ও নগদ ২ লাখ টাকা চুরি হয়েছে মর্মে অভিযোগ এনে বাসার মালিক কুলসুমের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। পরে সে মামলা তদন্তে নেমে পুলিশ ঘটনার সত্যতা পায়।

এরপর তাকে গ্রেফতার করে ১৭ ডিসেম্বর ৩ দিনের রিমান্ডে আনা হয়। রিমান্ডে সে চুরির কথা স্বীকার করে। পরে তার গ্রামের বাড়ি লোহাগাড়ার নোয়ারবিল থেকে ২০ ভরি স্বর্ণ ও নগদ ৪ লাখ ৯০ হাজার টাকা জব্দ করা হয়।

ডিসি মেহেদী আরো জানান, কুলসুম বাসা-বাড়িতে কাজ নেয়ার সময় তার প্রকৃত তথ্য গোপন করতো। আমাদের এই অভিযানেও এই তথ্যের সত্যতা মেলেছে। সে ওই বাসায় কাজ নেয়ার সময় মিথ্যা তথ্য দিয়েছে। তাছাড়া এক বাসায় সে দীর্ঘদিন কাজ করে না। মূলত কাজের ছলে রেঁকি করে বেড়াতো কিভাবে মূল্যবান জিনিস নিয়ে সটকে যাওয়া যায়।

এমএইচকে/এএমএস/চখ

এই বিভাগের আরও খবর