chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ক্ষোভে ২৮ বছর বয়সেই অবসর নিচ্ছেন আমির

খেলা ডেস্ক: আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলে দিলেন পাকিস্তানের তারকা পেসার মোহাম্মদ আমির। মূলত পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) বর্তমান কমিটির ওপর ক্ষোভ প্রকাশ করে এমন কঠিন সিদ্ধান্ত নিলেন ২৮ বছর বয়সী পেসার।

পিসিবি প্রধান নির্বাহী ওয়াসিম খান স্বাক্ষরিত এক বিবৃতিতে জানানো হয়, মোহাম্মদ আমিরের আর কোনো ইচ্ছা নেই আন্তর্জাতিক ক্রিকেটে খেলার। ভবিষ্যতে তিনি আর আন্তর্জাতিক ক্রিকেট খেলবেন না বলেই পিসিবিকে জানিয়ে দিয়েছেন।’

পাকিস্তানের টিভি চ্যানেল সামা’র সঙ্গে এক সাক্ষাৎকারে মোহাম্মদ আমির সরাসরিই বলে দিয়েছেন, বর্তমান ম্যানেজমেন্টের অধীনে আর আন্তর্জাতিক ক্রিকেটে খেলবেন না তিনি।

এমনকি টুইটারে বিভিন্ন অ্যাকাউন্ট থেকে মোহাম্মদ আমিরের বক্তব্য দিয়ে পোস্ট করা বার্তায় জানা যাচ্ছে, তিনি এই ম্যানেজমেন্টের ওপর রাগে-ক্ষোভেই খেলবেন না বলে জানিয়ে দিয়েছেন।

নিউজিল্যান্ডে পাকিস্তান সফরের কোনো দলেই ঠাঁই হয়নি মোহাম্মদ আমিরের। এরই ফাঁকে শ্রীলঙ্কার এলপিএলে খেলছেন আমির।

সেখান থেকেই সামা’র সঙ্গে সাক্ষাৎকারে আমির জানান, আর কয়েকদিন পরই পাকিস্তানে ফিরে আসবেন এবং আসার পর আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের কারণ সম্পর্কে আরও বিস্তারিত জানাবেন।

তবে এটুকু জানিয়ে দিয়েছেন, বর্তমান ম্যানেজমেন্টের অধীনে আর আন্তর্জাতিক ক্রিকেট খেলবেন না। তিনি ভিডিও বার্তায় বলেন, ‘আমার ওপর অনেক অবিচার করা হয়েছে।’

পাকিস্তানের হয়ে ৩৬ টেস্ট, ৬১টি ওয়ানডে এবং ৫০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন মোহাম্মদ আমির। এর মধ্যে টেস্টে নিয়েছেন ১১৯ উইকেট, ওয়ানডেতে ৮১ এবং টি-টোয়েন্টিতে নিয়েছেন ৫৯ উইকেট।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর