chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সীতাকুণ্ডে পৃথক অভিযানে ওয়ারেন্টভুক্ত আসামীসহ গ্রেফতার ১২, ইয়াবা-গাঁজা ও চোলাই মদ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার বিভিন্ন এলাকায় গত ২৪ ঘণ্টায় পৃথক অভিযান চালিয়ে ৬ জন মাদক কারবারিকে আটক করেছে মডেল থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১১ হাজার ৭০ পিস ইয়াবা, ১৫ লিটার চোলাই মদ এবং ২০ পুরিয়া গাঁজা উদ্ধার করা হয়।

তাছাড়া গত একদিনের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত একজন এবং ওয়ারেন্টভুক্ত আরো ৫ আসামীকে গ্রেফতারের তথ্য জানিয়েছে সীতাকুণ্ড মডেল থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, এসআই রাশেদুজ্জামান বেগ এর নেতৃত্বে সীতকুণ্ডে বাস ষ্ট্যান্ডে পৃথক পৃথক অভিযানে আব্দুল আলীম (২৯) এর কাছ থেকে দুই হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটক যুবক কক্সবাজারের টেকনাফ থানার হোয়াইক্যং গ্রামের মৃত মো. ফরিদ উদ্দিনের ছেলে।

একইদিন সাত হাজার পিস ইয়াবাসহ আটক করা হয় রাজন রক্ষিত (৩২) নামের এক যুবককে। সে রাঙ্গামাটির তবলছড়ির তপন রক্ষিতের ছেলে।

এসআই ইলিয়াছ মাহমুদের নেতৃত্বে উপজেলার কুমিরা এলাকায় পৃথক দুটি অভিযান পরিচালিত হয়। এতে ১৫ লিটার চোলাই মদসহ ইদ্রিস মিয়া প্রকাশ ছুট্টু (৫৫) এবং ২০ পুরিয়া গাঁজা ও ৭০ পিস ইয়াবাসহ আবদুল জলিল (৫৫) নামে দুই ব্যাক্তিকে আটক করা হয়।

আটক ইদ্রিস মিয়া উপজেলার ৮নং সোনাইছড়ি ইউনিয়নের শীতলপুরস্থ দেলীপাড়ার কবির আহম্মদের ছেলে এবং আবদুল জলিল মসজিদ্দা জৈন্না পুকুর পাড়া এলাকার মৃত তোফায়েল আহম্মদের ছেলে।

এদিকে এসআই নুরুন নবীর নেতৃত্বে ভাটিয়ারী এলাকার ফুলকলি মিষ্টির দোকানের সামনে থেকে এক হাজার পিস ইয়াবাসহ ফারুক হোসেন (২৭) নামে এক যুবককে আটক করা হয়। সে কক্সবাজারের ভারুয়াখালী (পশ্চিম পাড়া) গ্রামের মোঃ ফেরদৌসের ছেলে।

একই দিন ভাটিয়ারী বাস ষ্ট্যান্ড এর আজমীর হোটেলের সামনে পরিচালিত অভিযানের নের্তৃত্ব দেন সীতাকুণ্ড মডেল থানার এসআই আশরাফ ছিদ্দিকী। অভিযানে ১ হাজার পিস ইয়াবাসহ মো. জিয়াবুল হক (২২) নামের এক যুবককে আটক করা হয়। সে কক্সবাজারের টেকনাফ থানার হ্নীলা গ্রামের নুরুল হাকীমের ছেলে।

এছাড়া সীতাকুণ্ড থেকে ৫ জন ওয়ারেন্টভুক্ত এবং একজন সাজা প্রাপ্ত আসামীকে গ্রেফতার করা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।

এ ব্যাপারে সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ হোসেন মোল্লা বলেন, সরকার মাদকের ব্যাপারে জিরো টলারেন্স ঘোষণায় সীতাকুণ্ড থানা পুলিশের বিভিন্ন টিম মাঠে অভিযান অব্যাহত রেখেছে।

তারই ধারাবাহিকতায় গত ২৪ ঘণ্টায় মাদকসহ ৬ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে পৃথক পৃথক মামলা রুজু করে আদালতে চালান করা হয়েছে বললেন ওসি।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর