chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নিউজিল্যান্ডে ৩ ম্যাচের টি-টুয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করল পাকিস্তান

খেলাধুলা ডেস্ক : আগামী ১৮ ডিসেম্বর অকল্যান্ডে প্রথম টি-টুয়েন্টিতে মুখোমুখি হবে পাকিস্তান ও নিউ জিল্যান্ড। টি-টুয়েন্টি সিরিজ দিয়ে শুরু হবে পাক বাহিনীর কিউই সফর। পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বর্তমানে নিউজিল্যান্ড অবস্থান করছে পাকিস্তান ক্রিকেট দল।

তিন ম্যাচের এ টি-টুয়েন্টি সিরিজের জন্য ১৮ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। রবিবার ঘোষণা করা এ স্কোয়াডে জায়গা পেয়েছেন অভিজ্ঞ উইকেটকিপার-ব্যাটসম্যান সরফরাজ আহমেদ ও অলরাউন্ডার হুসাইন তালাত।

তালাত সবশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন ২০১৯ সালের ফেব্রুয়ারিতে, দক্ষিণ আফ্রিকা সফরে। কায়েদ-ই-আজম ট্রফিতে তিনি ডাবল সেঞ্চুরিতে খেলেন ক্যারিয়ার সেরা ২৫৩ রানের ইনিংস।

পাঁচ ইনিংসে সেঞ্চুরি করেন আরও একটি। এর আগে অক্টোবরে ন্যাশনাল টি-টোয়েন্টি কাপে প্রায় ১৫২ এর কাছাকাছি স্ট্রাইক রেটে তিন ফিফটিতে করেন তিনি ৩১৯ রান।

তাছাড়া ফিটনেস ও ফর্ম ফিরে পেতে এই সময়ে সরফরাজ খেলেছেন দেশটির ঘরোয়া প্রথম শ্রেণির টুর্নামেন্ট কায়েদ-ই-আজম ট্রফিতে। সেখানে সিন্ধের হয়ে সরফরাজ খেলেন তিন ম্যাচে। অপরাজিত সেঞ্চুরি করেন খাইবার পাখতুনখাওয়ার বিপক্ষে। সব মিলিয়ে ছয় ইনিংসে ৩৫ এর একটু বেশি গড়ে তিনি করেন ১৭৭ রান।

পাকিস্তান টি-টুয়েন্টি দল : বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আবদুল্লাহ শফিক, ফাহিম আশরাফ, হায়দার আলি, হারিস রউফ, হুসাইন তালাত, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ মুসা খান, মোহাম্মদ রিজওয়ান, সরফরাজ আহমেদ, শাহিন শাহ আফ্রিদি, উসমান কাদির ও ওয়াহাব রিয়াজ।

তিন ম্যাচ সিরিজে হ্যামিল্টন ও নেপিয়ারে পরের দুই ম্যাচ যথাক্রমে ২০ ও ২২ ডিসেম্বর। সফরে দুটি টেস্টও খেলবে সফরকারীরা।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর