chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মেয়েকে ডাক্তার দেখাতে গিয়ে সড়কেই প্রাণ গেল একই পরিবারের ৬ সদস্যের

বিভাগীয় ডেস্ক : অসুস্থ মেয়েকে ডাক্তার দেখাতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৬ সদস্য প্রাণ হারিয়েছে। একই ঘটনায় নিহত হয়েছে তাদের বহনকারী সিএনজি অটোরিকশা চালকও।

শুক্রবার বিকেল সাড়ে তিনটার দিকে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার চকমিরপুর ইউনিয়নের মূলকান্দি এলাকায় বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তাদের মৃত্যু হয়।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) হাসমত উল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন। নিহতদের মধ্যে চারজন পুরুষ, দুইজন নারী এবং একজন শিশু রয়েছে।

নিহত ব্যক্তিরা হলেন, টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলা চাষাভাদ্রা গ্রামের বাদ্যকর পাড়ার গোবিন্দ বাদ্যকর (৩২), তার মেয়ে রাধেঁ বাদ্যকর (৪), স্ত্রী ববিতা বাদ্যকর (২৫), বাবা হরে কৃষ্ণ (৬০), চাচি খুশি বালা (৫০) ও চাচাতো ভাই রামপ্রসাদ বাদ্যকর (৩২)। এরা সকলেই একই পরিবারের সদস্য।

এ ঘটনায় নিহত অপরজন হলেন দৌলতপুর উপজেলার সমেতপুর গ্রামের সিএনজিচালক জামাল (৩২)। নিহতদের মধ্যে খুশি বালা ঘটনাস্থলেই নিহত হন। বাকি সবাই হাসপাতালে নেয়ার পথে মারা যান।

নিহতের স্বজনদের উদ্ধৃতি দিয়ে পুলিশ জানায়, টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার চাষাভাদ্রা গ্রামের বাদ্যকরপাড়ার গোবিন্দ বাদ্যকর তার অসুস্থ মেয়ে রাধেঁ বাদ্যকরকে নিয়ে মানিকগঞ্জে ডাক্তার দেখাতে নিয়ে যাচ্ছিলেন। পথে এক সড়ক দুর্ঘটনায় অসুস্থ মেয়েসহ একই পরিবারের ৬ সদস্য মারা যান।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, শুক্রবার দুপুরে সিএনজিচালিত একটি অটোরিকশায় ছয়জন দৌলতপুর থকে মানিকগঞ্জে যাচ্ছিলেন।

বিকেল পৌনে তিনটার দিকে যাত্রীবাহি সিএনজিটি মানিকগঞ্জ-দৌলতপুর সড়কের মুলকান্দি এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা ভিলেজ লাইনের একটি যাত্রীবাহী বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিতে থাকা পরিবারের সবাই নিহত হন। হাসপাতালে নেয়ার পথে আহত চালকও মারা যান।

ওসি বলেন, নিহতদের লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর