chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকার মৃত্যু, আহত স্বামী

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের দোহাজারী অংশে সড়ক দুর্ঘটনায় জান্নাতুল ফেরদৌস (৩২) নামে এক স্কুল শিক্ষিকার মৃত্যু হয়েছে। একই ঘটনায় আহত হয়েছেন ওই শিক্ষিকার স্বামী নুরুল আলম (৪০)।

আজ বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বিকেল সোয়া ৪টার দিকে চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভাস্থ দেওয়ানহাট এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানায় মহাসড়কের উপর ব্যাটারিচালিত একটি অটোরিক্সার সাথে মালবাহী পিকআপের সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হয় স্কুল শিক্ষিকা ও তার স্বামী।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বিজিসি ট্রাস্ট হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক স্কুল শিক্ষিকা জান্নাতুল ফেরদৌসকে মৃত ঘোষণা করেন।

নিহত জান্নাতুল ফেরদৌস উপজেলার হাশিমপুর জাতীয় তরুণ সংঘ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ছিলেন।

তিনি হাশিমপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের দক্ষিণ হাশিমপুর করিম বাড়ির মো. ইলিয়াছের মেয়ে। ৩ ও ২ বছর বয়সী মেয়ে এবং ৮ মাস বয়সী একটি ছেলে রয়েছে নিহত শিক্ষিকার।

দুর্ঘটনায় হতাহতের তথ্যটি নিশ্চিত করেন হাশিমপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আক্তারুজ্জামান মিরু। তিনি বলেন, ডাক্তার দেখিয়ে অটোরিকশা করে বাড়িতে ফিরেছিলেন।

ফেরার পথে অটোরিকশাটি দেওয়ানহাটে পৌছালে কক্সবাজারগামী একটি মালবাহী পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুজনই গুরুতর আহত হন।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াসির আরাফাত জানান, সড়ক দুর্ঘটনায় হতাহতের বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর