chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

দোকানের মালামাল ফুটপাতে রেখে জরিমানা দিল জুবিলী রোডের ২৬ ব্যবসায়ি

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানাধীন এনায়েত বাজার জুবিলী রোডে অভিযান চালিয়ে ২৬ জন ব্যবসায়িকে ৪৮ হাজার টাকা জরিমানা করেছে চট্টগ্রাম সিটি করপোরেশনের ভ্রাম্যমান আদালত

অবৈধভাবে রাস্তার জায়গা দখল করে ব্যবসা প্রতিষ্ঠানের মালামাল রেখে জনচলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করার অপরাধে তাদের কাছ থেকে জরিমানা আদায় করা হয়।

আজ বুধবার (২৫ নভেম্বর) সকালে কর্পোরেশনের উদ্যোগে পরিচালিত ভ্রাম্যমান আদালতের নের্তৃত্ব দেন চসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী ও স্পেশাল ম্যাজিস্ট্রেট (যুগ্ম জেলা ও দায়রা জজ) জাহানারা ফেরদৌস।

একই দিন নগরীর চকবাজার থানা এলাকাতেও অভিযান পরিচালনা করে চসিকের ভ্রাম্যমান আদালত।

অভিযানে ওই এলাকার কাঁচাবাজার গলি, কাঁচাবাজার মোড় হতে ধনিয়ার পুল হয়ে ফুল তলা পর্যন্ত কে বি আমান আলী রোডের উভয় পার্শ্বের ফুটপাত ও রাস্তা অবৈধভাবে দখল করে বসা দোকানপাট উচ্ছেদ করা হয়।

উচ্ছেদ অভিযানকে স্বাগত জানিয়ে সাধারণ মানুষ জানিয়েছে এ অভিয়ানের ফলে রাস্তা দিয়ে যানবাহন ও বাজারের গলি দিয়ে সর্বসাধারণের চলাচলের পথ উন্মুক্ত হয়েছে।

অভিযানকালে সিটি কর্পোরেশনের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা-কর্মচারী, চকবাজার থানা ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ম্যাজিস্ট্রেটদ্বয়কে সহায়তা প্রদান করেন।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর