chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে করোনায় দুইজনের মৃত্যু, নতুন শনাক্ত ১০৬

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ৮৫৫ জনের নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন ১০৬ জন। এর মধ্যে দুইজন মৃত্যুবরণ করেছেন। নতুন শনাক্তদের মধ্যে ৯৪ জন নগরীর ও ১২ জন উপজেলার বাসিন্দা।

বুধবার (২৫ নভেম্বর) চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত হয়েছেন ২৪ হাজার ১৭৫ জন। এর মধ্যে ১৮ হাজার ১০০ জন নগরীর ও ৬ হাজার ৭৫ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

গতকালের নগরীতে দুইজনের মৃত্যু হয়েছে। এনিয়ে করোনায় মারা গেছেন মোট ৩১৭ জন। এর মধ্যে ২২৩ জন নগরীর ও ৯৪ জন উপজেলার বাসিন্দা।

সিভিল সার্জন জানান, ফৌজদারহাটের বিআইটিআইডিতে ২২১ জনের নমুনা পরীক্ষায় ৪ জনের ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ৭০ জনের নমুনা পরীক্ষায় ৪০ জনের করোনার পজিটিভ পাওয়া গেছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করে ৩ জনের ও সিভাসুতে ৭৩ জনের নমুনা পরীক্ষা করে ৫ জনের করোনা শনাক্ত হয়েছে। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ৯৬ জনের নমুনা পরীক্ষা করে কারও করোনা শনাক্ত হয়নি। বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতালে ৬৬ জনের নমুনা পরীক্ষা করে ১১ জনের, শেভরণে ১২৯ জনের নমুনা পরীক্ষা করে ৩৪ জনের ও চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে ১২ জনের নমুনা পরীক্ষা করে ৯ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর