chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে ১৪৬ করোনা রোগী শনাক্ত, দুই মাসের সর্বোচ্চ

নিজস্ব প্রতিবেদক  :  চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৬২ জনের নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন ১৪৬ জন। যা গত দুই মাসের মধ্যে সবচেয়ে বেশি। নতুন শনাক্তদের মধ্যে ১৩৫ জন নগরীর ও ১১ জন উপজেলার বাসিন্দা।

শনিবার (১৪ নভেম্বর) সকালে সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত হয়েছেন ২২ হাজার ৪৮২ জনের মধ্যে ১৬ হাজার ৬৫৪ জন নগরীর ও ৫ হাজার ৮২৮ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনায় কারও মৃত্যু হয়নি। এ পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩০৯ জন; এর মধ্যে ২১৫ জন নগরীর ও ৯৪ জন উপজেলার বাসিন্দা।

সিভিল সার্জন জানান, ফৌজদারহাটের বিআইটিআইডিতে ২৮৭ জনের নমুনা পরীক্ষায় ১১ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ৭৫ জনের নমুনা পরীক্ষা করে ১৬ জন এবং চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৩৭৭ জনের নমুনা পরীক্ষা করে ৫৯ জনের করোনা মিলেছে। সিভাসুতে ৮৪ জনের নমুনা পরীক্ষা করে ৬ জনের ও ইমপেরিয়ালে ৬৩ জনের নমুনার মধ্যে ২১ জনের করোনা পাওয়া গেছে। বেসরকারি শেভরণ ক্লিনিক্যাল ল্যাবে ১৫০ জনের নমুনা পরীক্ষা করে ২৯ জনের ও চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে ২৬ জনের নমুনার মধ্যে ৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

 

এসএএস/

এই বিভাগের আরও খবর