chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কোহলিদের বিপক্ষে হায়দরাবাদের সহজ জয়

খেলা ডেস্ক: গুরুত্বপূর্ণ ম্যাচে সহজ জয় পেয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে ৫ উইকেটে হারিয়েছে দলটি। এই জয়ে পয়েন্ট তালিকার সাত নম্বর থেকে একেবারে চার নম্বরে উঠে গেছে ওয়ার্নারের দল।

১২১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই ডেভিড ওয়ার্নারকে (৮) হারানোর পর ঋদ্ধিমান সাহা আর মনিশ পান্ডে দলকে ভরসা দিয়েছেন। ৩২ বলে ৩৯ রান করে আউট হন ঋদ্ধিমান। ১৯ বলে ২৬ করেন মনিশ।

এরপর কেন উইলিয়ামসন (৮) আর অভিষেক শর্মা (৮) সুবিধা করতে না পারলেও তেমন বিপদে পড়তে হয়নি হায়দরাবাদকে। ১০ বলে ১ চার আর ৩ ছক্কায় ২৬ রান করে দলকে জিতিয়েই মাঠ ছেড়েছেন জেসন হোল্ডার।

এর আগে পুরো ২০ ওভার ব্যাটিং করেও সানরাইজার্স হায়দরাবাদ বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে ৭ উইকেটে ১২০ রানেই আটকে যায় বিরাট কোহলির দল।

শারজায় টস হেরে ব্যাট করতে নেমে শুরু থেকেই চাপে ছিল ব্যাঙ্গালুরু। ২৮ রানের মধ্যে সাজঘরের পথ ধরেন দেবদূত পাডিক্কেল (৫) আর বিরাট কোহলি (৭)। দুটি উইকেটই নেন সন্দ্বীপ শর্মা।

এরপর কিছুটা ভরসা দিয়েছিলেন জস ফিলিপ আর এবি ডি ভিলিয়ার্স। তবে তাদের কারও ব্যাটিংই টি-টোয়েন্টির সঙ্গে মানানসই ছিল না। ২৪ বলে ২৪ করেন ডি ভিলিয়ার্স, ৩১ বলে ৩২ ফিলিপ।

এরপর ওয়াশিংটন সুন্দর ১৮ বলে ২১ রানের বেশি করতে পারেননি। ব্যাঙ্গালুরু থেমেছে ১২০ রানে। ২৪ বলে ১৫ রানে অপরাজিত থাকেন গুরকিরাত সিং।

হায়দরাবাদের পক্ষে ২টি করে উইকেট নিয়েছেন দুই পেসার সন্দ্বীপ শর্মা আর জেসন হোল্ডার। একটি করে উইকেট নেন টি নটরাজ, শাহবাজ নাদিম আর রশিদ খান।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর