chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর, হাজী সেলিমের বাসায় র‌্যাবের অভিযান

ডেস্ক নিউজ:  রাজধানীর ধানমন্ডিতে নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর ও হত্যার হুমকির ঘটনায় ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজি সেলিমের  বাসায় অভিযান পরিচালনা করছে র্যাব। আজ দুপুর ১টা থেকে র‌্যাব-১০ এর একটি দল সাংসদের চকবাজারের বাসায় অভিযান শুরু করে। এসময় সাংসদের ছেলে মোহাম্মদ ইরফানকে গ্রেফতার করার কথা জানানো হলেও পরবর্তীতে র‌্যাব তা অস্বীকার করে। 

র‌্যাবের গণমাধ্যম শাখার মুখপাত্র লেফটেন্যান্ট কর্ণেল আশিক বিল্লাহ সাংবাদিকদের জানান, হাজী সেলিমের বাসায় অভিযান এখনও চলছে।  কাউকে গ্রেফতার করা হয়নি। অভিযোগ থাকলেই কাউকে গ্রেফতার করা যায় না। অভিযানে শেষে  র‌্যাবের পক্ষ থেকে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য গতকাল রাতে সাংসাদ হাজী সেলিমের ছেলে ইরফানের গাড়ি নৌ বিাহিনী কর্মকর্তা ওয়াসিমের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এসময় ওয়াসিম স্বস্ত্রীক মোটরসাইকেলে অবস্থান করছিলেন।  পরে ওয়াসিম সড়কের পাশে মোটরসাইকেলটি থামান এবং সাংসদ হাজী সেলিমের ছেলের গাড়ির সামনে দাঁড়ান। নিজেকে নৌবাহিনীর ক্যাপ্টেন এবং প্রধানমন্ত্রীর প্রটোকলে থাকা এসএসএফ’র কর্মকর্তা বলেও পরিচয় দেন।

তখন গাড়িতে থাকা সাংসদপুত্র ইরফানের নেতৃত্বে আসামিরা একসঙ্গে বলতে থাকেন, ‘তোর নৌবাহিনী/সেনাবাহিনী বের করতেছি, তোর লেফটেন্যান্ট/ক্যাপ্টেন বের করতেছি। তোকে এখনই মেরে ফেলব’। এরপর গাড়ি থেকে বের হয়ে ওয়াসিমকে কিল-ঘুষি মারেন এবং তার স্ত্রীকে অশ্লীল ভাষায় গালিগালাজ করেন।  প্রচন্ড মারধরে ওয়াসিম দাঁত পড়ে যায়।  রক্তাক্ত অবস্থায় তার স্ত্রী, স্থানীয় জনতা এবং পাশে ডিউটিরত ধানমন্ডির ট্রাফিক পুলিশ কর্মকর্তা  উদ্ধার করে আনোয়ার খান মডেল হাসপাতালে নিয়ে যান।

চখ

এই বিভাগের আরও খবর