chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর, সাংসদ পুত্র ইরফানের বিরুদ্ধে মামলা

ডেস্ক নিউজ:  রাজধানীর ধানমন্ডিতে নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর ও হত্যার হুমকির ঘটনায় ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজি সেলিমের ছেলে মোহাম্মদ ইরফান সেলিমসহ তিন জনকে আসামি করে মামলা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। 

সোমবার (২৬ অক্টোবর) ভোরে ক্যাপ্টেন ওয়াসিম নিজেই বাদী হয়ে ধানমন্ডি থানায় মামলাটি দায়ের করেন।

মামলার বাকি তিন আসামি হলো- সংসদ সদস্য হাজি সেলিমের ছেলে ইরফান সেলিমের বডিগার্ড মোহাম্মদ জাহিদ (৩৫), হাজি সেলিমের মদীনা গ্রুপের প্রটোকল অফিসার এবি সিদ্দিক দিপু (৪৫), গাড়িচালক মিজানুর রহমান(৩০)।

রমনা জোনের উপ-পুলিশ কমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান জানান, হামলার ঘটনায় ক্যাপ্টেন ওয়াসিম নিজেই বাদী হয়ে ধানমন্ডি থানায় মামলা করেছেন। মামলায় মূল আসামি সাংসদ হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমসহ তিনজনকে আসামি করা হয়েছে।

ঘটনায় ভিকটিম নিজেই বাদী হয়ে মামলা করেছেন। মামলায় চারজনের নাম আছে। বাকি কয়েকজন অজ্ঞাতপরিচয়ের। এজাহারভুক্ত একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারেও অভিযান চলছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, সাংসদপুত্র ইরফানের গাড়ি ওয়াসিমের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এসময় ওয়াসিম স্বস্ত্রীক মোটরসাইকেলে অবস্থান করছিলেন।  পরে ওয়াসিম সড়কের পাশে মোটরসাইকেলটি থামান এবং সাংসদ হাজী সেলিমের ছেলের গাড়ির সামনে দাঁড়ান। নিজেকে নৌবাহিনীর ক্যাপ্টেন এবং প্রধানমন্ত্রীর প্রটোকলে থাকা এসএসএফ’র কর্মকর্তা বলেও পরিচয় দেন।

তখন গাড়িতে থাকা সাংসদপুত্র ইরফানের নেতৃত্বে আসামিরা একসঙ্গে বলতে থাকেন, ‘তোর নৌবাহিনী/সেনাবাহিনী বের করতেছি, তোর লেফটেন্যান্ট/ক্যাপ্টেন বের করতেছি। তোকে এখনই মেরে ফেলব’। এরপর গাড়ি থেকে বের হয়ে ওয়াসিমকে কিল-ঘুষি মারেন এবং তার স্ত্রীকে অশ্লীল ভাষায় গালিগালাজ করেন।  প্রচন্ড মারধরে ওয়াসিম দাঁত পড়ে যায়।  রক্তাক্ত অবস্থায় তার স্ত্রী, স্থানীয় জনতা এবং পাশে ডিউটিরত ধানমন্ডির ট্রাফিক পুলিশ কর্মকর্তা  উদ্ধার করে আনোয়ার খান মডেল হাসপাতালে নিয়ে যান।

চখ/নচ