chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সন্দ্বীপে চবি ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা

নিজস্ব প্রতিবেদক: ধর্ষণ নিয়ে সারাদেশে প্রতিবাদের মধ্যেই চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা করেছে তিন বখাটে। গত বৃহস্পতিবার সন্দ্বীপের আলিমাবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, ওইদিন সন্ধ্যায় ওই শিক্ষার্থী বান্ধবীর সঙ্গে দেখা করতে যান। এ সময় তিন বখাটে ওই ছাত্রীর পথ আটকে শ্লীলতাহানির চেষ্টা করে।

এক পর্যায়ে ওই ছাত্রীর মামাতো ভাই ঘটনাস্থলে আসলে বখাটেরা দ্রুত পালিয়ে যায়। পরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছাত্রলীগ নেতা হামিদের সঙ্গে বখাটেদের নানা ছবি ভাইরাল হয়।

শুক্রবার (৯ অক্টোবর) ওই ছাত্রীর ভাই বাদী হয়ে সন্দ্বীপ থানায় একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্ত ৩ বখাটে হল ডোনার, রমিজ উদ্দিন ও মিঠু।

তিনজনই আলিমাবাজার এলাকার বাসিন্দা এবং এবি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক হামিদের অনুসারী বলে জানা গেছে।

তবে এবি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক হামিদ বলেছেন, ‘এদেরকে আমি চিনি না। আমার নামে একটি মহল অপপ্রচার চালানোর চেষ্টা করছে।’

এই ঘটনার কথা প্রকাশ হলে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীদের অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছেন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সন্দ্বীপ ছাত্র ফোরামের সভাপতি অণিক রায় বলেছেন, ২৪ ঘন্টার মধ্যে বখাটেরা গ্রেপ্তার না হলে কঠোর কর্মসূচি দেওয়া হবে।

সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বশির আহমেদ খান বলেন, আসামিদের দ্রুত গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রেখেছি আমরা।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর