chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে জোড়া ধর্ষণ, ২ জন আটক

নিজস্ব প্রতিবেদক : নোয়াখালীতে গৃহবধূর শ্লীলতাহানির ঘটনার রেশ কাটতে না কাটতেই চট্টগ্রামে জোড়া ধর্ষণের ঘটনা ঘটেছে। এই ঘটনায় জড়িত সন্দেহে ২ জনকে আটক করেছে র‌্যাব -৭। এদের মধ্যে ৭৪ বছর বয়সী এক বৃদ্ধও রয়েছেন।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দুপুরে তাদের আটকের বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মাশকুর রহমান।

আটককৃতরা হলেন- আনোয়ারা থানার মধ্যম গহিরা রায়পুর বাইয়ারা বাড়ির মো. ফোরকানের ছেলে আশিকুর রহমান নয়ন (২৫) ও রাউজান থানার আবুরখীল নন্দকানন গ্রামের জামিনী বড়ুয়ার ছেলে সাধন বড়ুয়া (৭৪)।

র‌্যাব-৭ চান্দগাঁও ক্যাম্পের কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার কাজী তারেক আজিজ চট্টলার খবরকে জানান, আনোয়ারার গহীরা মালিপাড়ার দশম শ্রেনীর এক স্কুল ছাত্রীকে প্রায় সময় প্রেমের প্রস্তাব দিত নয়ন। চলার পথে মেয়েটিকে উত্ত্যক্ত করতো। এক পর্যায়ে মেয়ের পরিবার ওই এলাকা থেকে বাসা বদল করে অন্যত্র চলে আসে। তবুও নয়ন মেয়েটির পিছু ছাড়ে নি। পরে সুযোগ বুঝে একদিন মেয়েটিকে তুলে নিয়ে চাতুরী চৌমুহনী এলাকার একটি ঘরে আটকে রাখে। সেখানে টানা এক মাস মেয়েটিকে সে ধর্ষণ করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার সত্যতা স্বীকার করেছে।

র‌্যাব-৭ হাটহাজারী ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মুশফিকুর রহমান চট্টলার খবরকে জানান, রাউজানের আবুরখীলে মাত্র ১১ বছরের এক শিশুকে ধর্ষণের দায়ে ৭৪ বছরে বৃদ্ধ সাধন বড়ুয়াকে আটক করা হয়। সাধন বড়ুয়া ধর্ষণের পর ওই শিশুটির হাতে ৫০০ টাকার একটি নোট ধরিয়ে দেয়। পরে শিশুটির হাতে টাকা দেখতে পেয়ে তার ফুফু তাকে জিজ্ঞেস করে।

এক পর্যায়ে শিশুটি কান্নাকাটি করে লোমর্হষক ঘটনার বর্ণনা করে। ঘটনাটি এভাবেই প্রকাশিত হয়। পরে শিশুটির পরিবার র‌্যাবের কাছে লিখিত অভিযোগ করলে র‌্যা্ব তদন্তে নেমে সত্যতা পায়। এরপর সাধন বড়ুয়াকে আটক করা হয়।
আটক দুই ধর্ষকদের মধ্যে নয়নকে আনোয়ারা থানায় ও সাধন বড়ুয়াকে রাউজান থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

কামরুল/এএমএস

এই বিভাগের আরও খবর