chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাফুফে নির্বাচনে জিতলেন যারা

ক্রীড়া ডেস্ক : নানা জল্পনা কল্পনা শেষে প্রকাশিত হয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কার্যনির্বাহী কমিটির নির্বাচন। আবারও চার বছরের জন্য বাফুফের দায়িত্বভার পড়ল কাজী সালাউদ্দিনের কাঁধে। এর আগে, গত তিনবারও তিনিই সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া সিনিয়র সহ সভাপতি নির্বাচিত হয়েছেন সালাম মুর্শেদী।

রাজধানীর হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে শনিবার (৩ অক্টোবর) এই নির্বাচন অনুষ্ঠিত হয়। দুপুর ২টায় শুরু হয় ভোটের লড়াই। ভোট হয় সন্ধ্যা ৬টা পর্যন্ত। এ নির্বাচনে মোট একুশ সদস্য বিশিষ্ট বাফুফের কার্যনির্বাহী কমিটি নির্বাচিত হয়েছে। শীর্ষ পাঁচটিসহ মোট ১৪ পদে সালাউদ্দিনের সম্মিলিত পরিষদের প্রার্থীরা বিজয়ী হয়েছেন।

এছাড়া নির্বাচনে শেখ মোহাম্মদ আসলামের নেতৃত্বাধীন সমন্বয় পরিষদ থেকে জিতেছেন ছয়জন সদস্য। বাকি থাকা একটি পদে দুই প্রার্থী সমান ভোট পাওয়ায় আবারও লড়াই হবে আগামী ৩১ অক্টোবর।

বাফুফের সিনিয়র সহ সভাপতি নির্বাচিত হয়েছেন আবদুস সালাম মুর্শেদী (৯১ ভোট)। সহ সভাপতি পদে বিজয়ী হয়েছেন ইমরুল হাসান।

কাজী সালাউদ্দিনের সম্মিলিত পরিষদ থেকে সদস্য পদে জয়ী হয়েছেন যথাক্রমে (ভোটের হিসেবে) জাকির হোসেন চৌধুরী (৮৭), বিজন বড়ুয়া (৮৫), মাহিউদ্দিন আহমেদ সেলিম (৮৪), নুরুল ইসলাম নুরু (৮৪), সত্যজিৎ দাশ রুপু (৭৬), ইলিয়াস হোসেন (৭৫), ইমতিয়াজ হামিদ সবুজ (৭৪), মাহফুজা আক্তার কিরণ (৭০) ও হারুনুর রশিদ (৭০)।

বাফুফে নির্বাচনে বিজয়ী ২০ জনের তালিকা :

সভাপতি: কাজী মোহাম্মদ সালাউদ্দিন।

সিনিয়র সহ সভাপতি: আবদুস সালাম মুর্শেদী।

সহ সভাপতি: ইমরুল হাসান, কাজী নাবিল আহমেদ, আতাউর রহমান মানিক।

সদস্য: জাকির হোসেন চৌধুরী, আবদুল ওয়াদুদ পিন্টু, বিজন বড়ুয়া, আরিফ হোসেন মুন, নুরুল ইসলাম নুরু, মাহিউদ্দিন আহমেদ সেলিম, টিপু সুলতান, সত্যজিৎ দাশ রুপু, ইলিয়াস হোসেন, ইমতিয়াজ হামিদ সবুজ, মাহফুজা আক্তার কিরণ, হারুনুর রশিদ, আমের খান, সাইফুল ইসলাম ও মহিদুর রহমান মিরাজ।

এসএএস/এএমএস

এই বিভাগের আরও খবর