chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

দেশের বাজারে আসলো  ‘রেডমি ৯এ’

ডেস্ক নিউজঃ দেশের বাজারে  উন্মোচন হল শাওমি ‘রেডমি ৯এ’। এটি চলতি মাসে দেশের বাজারে আসা রেডমি ৯ সিরিজের দ্বিতীয় ফোন। এন্ট্রি লেভেলের ২ গিগাবাইট র্যাম ও ৩২ গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজ সুবিধার ৯ হাজার ৯৯৯ টাকা দামের এ স্মার্টফোনে মিলবে শক্তিশালী চিপসেট ও প্রিমিয়াম সব ফিচার। খবর, বণিক বার্তা

ডিভাইসটির ৬ দশমিক ৫৩ ইঞ্চির বড় আকৃতির ডটড্রপ ডিসপ্লে, যা ব্যবহারকারীকে দেবে এক অন্যরকম অভিজ্ঞতা। ব্যবহারকারীকে দীর্ঘক্ষণ নির্ঝঞ্ঝাটে ফোন ব্যবহারে সন্তুষ্ট করতে ফোনটিতে আরো থাকছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের শক্তিশালী ব্যাটারি।

রেডমি ৯এ ডিভাইসে রয়েছে মিডিয়াটেক হেলিও জি২৫ অক্টা-কোর গেমিং চিপসেট, যা ব্যবহারকারীকে দিনভর একটা ভালো অপারেটিং অভিজ্ঞতা দেবে। এতে থাকা এআই-অপ্টিমাইজড ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরায় যেকোনো অবস্থায় দ্রুত ও সহজেই উজ্জ্বল ছবি তোলা সম্ভব।

শাওমি বাংলাদেশের কান্ট্রি জেনারেল ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, উল্লেখযোগ্য স্মার্টফোন অভিজ্ঞতা সবার কাছে সহজলভ্য করাই আমাদের লক্ষ্য। সাশ্রয়ীমূল্যে শাওমির রেডমি ৯এ স্মার্টফোনটি ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি ও ৬ দশমিক ৫৩ ইঞ্চির ডটড্রপ ডিসপ্লের সঙ্গে প্রত্যাশিত পারফরম্যান্স নিশ্চিত করবে। আমাদের বিশ্বাস রেডমি ৯এ ডিভাইসে থাকা হার্ডওয়্যার ও সফটওয়্যারে মি ফ্যান এবং গ্রাহকরা সন্তুষ্ট হবেন। আমরা গ্রাহকদের জন্য রেডমি পরিবার থেকে সেরা ফোনটিই তুলে দেয়ার প্রত্যাশা করি।