chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

করোনায় আরও এক পুলিশ সদস্যের মৃত্যু, আইজিপির শোক

ডেস্ক নিউজ: প্রাণঘাতী করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে আরও এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। মোহাম্মদ আসাদুজ্জামান নামে ওই পুলিশ কন্সটেবল জয়পুরহাট জেলা পুলিশে কর্মরত ছিলেন। ১৬ জুলাই মৃত্যুর পর গতকাল সোমবার (২০ জুলাই) তার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে।

জয়পুরহাট পুলিশ সূত্রে জানা গেছে, আসাদুজ্জামান গত ১৫ জুলাই জয়পুরহাট থেকে কালাই থানার উদ্দেশ্যে আসামি নেওয়ার জন্য এক কনস্টেলের সাথে রওনা দেন। এসময় ক্ষেতলাল উপজেলার বটতলী বাজারে পৌঁছিলে হঠাৎ করে তার বুকে ব্যথা অনুভব হয় । তখন তাকে জেলা আধুনিক হাসপাতাল নেওয়া হলে তার ডায়রিয়া শুরু হয় এবং তার শরীরে আরও বিভিন্ন জটিলতা দেখা দেয়।

কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ওই দিনই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১৬ জুলাই দুপুরে তার মৃত্যু হয়। পরে সেদিনই করোনা সন্দেহে রংপুর মেডিকেল কলেজ কর্তৃপক্ষ তার নমুনা সংগ্রহ করলে সোমবার তার রিপোর্ট পজেটিভ আসে। তিনি অনেক দিন থেকেই ডায়বেটিকস রোগে ভুগছিলেন।

এদিকে পুলিশ সদস্য আসাদুজ্জামানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ।

এক শোকবাণীতে আইজিপি বলেন, করোনাকালে বাংলাদেশ পুলিশের গর্বিত সদস্যরা জনগণের পাশে থেকে তাদেরকে সুরক্ষা দিয়ে যাচ্ছেন। করোনা প্রতিরোধে দায়িত্ব পালনকালে আমরা আরও এক বীর পুলিশ সদস্য কনস্টেবল মোঃ আসাদুজ্জামানকে হারালাম। জনসেবায় তার অসামান্য অবদানের জন্য আমি তাঁর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করছি।

আইজিপি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান।

এমআই/

এই বিভাগের আরও খবর