chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাঁশখালীতে ইয়াবাসহ পেকুয়ার গৃহবধূ আটক

নিজস্ব প্রতিবেদক: বাঁশখালীতে ইয়াবা পাচার করার সময় এক গৃহবধুকে আটক করেছে বাঁশখালী থানা পুলিশ। বাঁশখালী থানা পুলিশের বিশেষ অভিযানে ওই নারীকে ৮ হাজার ২৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আট করা হয়।

বাঁশখালী থানা সূত্রে জানা যায়, বাঁশখালী থানার এসআই আকতার হোসাইন সঙ্গীয় ফোর্সসহ নিয়ে মঙ্গলবার (৭জুলাই) সন্ধ্যা ৭টার দিকে বাঁশখালী থানাধীন দক্ষিণ পুঁইছড়ি নতুন পাড়া ফুটখালী ব্রীজসংলগ্ন (আনোয়ারা-পেকুয়া-চট্টগ্রাম) আঞ্চলিক মহাসড়কে এ অভিযান পরিচালনা করে ৮ হাজার ২৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এই মহিলাকে আটক করে পুলিশ।

আটককৃত মিতু আক্তার মনি(২১) বাগেরহাট জেলার শরণখোলা বগীসাতঘর এলাকার মৃত লতিফ খন্দকারের মেয়ে.। ওই যুবতীর শ্বশুর বাড়ি পেকুয়া সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মইয়ারদিয়া এলাকায়। সে মইয়ারদিয়ার বাদশা মিয়ার পুত্র আকতার মিয়ার স্ত্রী।

এ বিষয়ে বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণ পুঁইছড়ি ফুটখালী ব্রীজের বাঁশখালী- পেকুয়া আঞ্চলিক মহাসড়ক থেকে ৮২৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ মাদক পাচারকারী নারীকে আটক করে। তার বিরুদ্ধে বাঁশখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন দায়ের করা হয়েছে।

এই বিভাগের আরও খবর