chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

করোনায় পেশা বদল, ঠিকাদার এখন ইয়াবা ব্যবসায়ী

নিজস্ব প্রতিবেদক: আগে ঠিকাদারির কাজ করতো নড়াইল জেলার লোহাগড়া উপজেলার বাসিন্দা মো. এনামুল হক।করোনাকালীন সময়ে ঠিকাদারি ব্যবসায় সুবিধা করতে না পেরে পাল্টে ফেলেন ব্যবসার ধরন।ঠিকাদারি ছেড়ে বনে যান ইয়াবা ব্যবসায়ী। ইয়াবা চালান সংগ্রহ করতে ঢাকা থেকে চলে আসেন চট্টগ্রামে।কিন্তু ফাঁকি দিতে পারেনি পুলিশের চোখকে। হোটেল মেট্রো ইন’র ২০১ কক্ষ  থেকে দেড় হাজার পিস ইয়াবা সহ  গ্রেফতার করেন নগর পুলিশের অভিযান পরিচালনাকারী টিম

জানা যায়, চকরিয়া থেকে আসা এক লোকের কাছ থেকে দেড় হাজার পিস ইয়াবা সংগ্রহ করে উঠে পড়েন নগরীর হোটেল মেট্রো ইন’র ২০১ নম্বর কক্ষে। ঢাকায় ফিরতে সুযোগ খুঁজছিলেন তিনি।

এদিকে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সেখানে বাগড়া দেয় পুলিশ। হোটেল মেট্রো ইন’র ২০১ কক্ষ থেকে ঠিকাদার থেকে ইয়াবা ব্যবসায়ী বনে যাওয়া এই যুবককে গ্রেফতার করেন নগর পুলিশের অভিযান পরিচালনাকারী টিম। উদ্ধার করেন তার হেফাজতে থাকা দেড় হাজার পিস ইয়াবা।

তিনি নড়াইল জেলার লোহাগড়া উপজেলার দিঘলিয়া বাজারের মো. এবাদত হোসেনের ছেলে। বর্তমানে রাজধানীর মিরপুর এলাকার শেওড়া পাড়ায় থাকেন।

এ বিষয়ে নগর পুলিশের সহকারী কমিশনার (কোতোয়ালি জোন) নোবেল চাকমা বলেন, এনামুল হক ছিলেন একজন ঠিকাদার। করোনা পরিস্থিতিতে ঠিকাদারি কাজে সুবিধা করতে পারছিল না সে। যার কারণে নেমে পড়েন ইয়াবা ব্যবসায়। সোমবার (৬ জুলাই) ঢাকা থেকে চট্টগ্রামে এসে চকরিয়া থেকে আসা এক লোকের কাছ থেকে দেড় হাজার পিস ইয়াবা নিয়ে হোটেল মেট্রো ইন’র একটি কক্ষে উঠেন এবং ফের ঢাকার ফেরার প্রস্তুতি নিচ্ছিলেন। বিষয়টি নজরে আসলে হোটেল মেট্রো ইন’র সেই কক্ষে অভিযান পরিচালনা করে তাকে দেড় হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, এনামুল হক ছাড়াও নগরীতে অভিযান চালিয়ে টিটু, সাগর ও আমির নামের আরও তিনজন ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকেও ২ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এই বিভাগের আরও খবর