chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিএনপির বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে : ডা. শাহাদাত

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব একমাত্র বিএনপির হাতেই নিরাপদ। বিএনপি কোন দেশের তাবেদারি করে না। যারা ভীনদেশের তাবেদারি করে এবং প্রভু মানে তাদের হাতে দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিরাপদ নয়, সেটা বার বার প্রমাণ হয়েছে।

সোমবার (১১ জানুয়ারী) দুপুরে ৪ নং চান্দঁগাও ওয়ার্ডে চসিক নিবার্চনের ধানের শীষের পক্ষে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

তাই আমাদের এই স্বাধীন দেশে মুক্তিযুদ্ধের দল বিএনপিকে আবারও ক্ষমতায় আনতে দেশের মানুষ আজ ঐক্যবদ্ধ। কিন্তু জনগণের ঘাড়ে চেপে বসা স্বৈরাচারী সরকার দিনের ভোট রাতে সম্পন্ন করে মানুষকে তাদের ভোটাধিকার থেকে বঞ্চিত করে জোর করে ক্ষমতায় আঁকড়ে আছে। তাই হারানো ভোটাধিকার ফিরিয়ে আনতে আগামী ২৭ জানুয়ারী চসিক নিবার্চনে দলমত নির্বিশেষে কেন্দ্রে গিয়ে ভোট যুদ্ধে অংশ নিয়ে স্বাধীনতা ও গণতন্ত্রের প্রতিক ধানেরশীষে ভোট প্রদানের জন্য তিনি নগরবাসীর প্রতি আহবান জানান।

নগরীর বহদ্দারহাট হক মার্কেটের সামনে থেকে গণসংযোগ শুরু হয়ে বহদ্দারহাট বাস টার্মিনাল, পুরাতন চাঁন্দগাও থানা, মৌলভী পুকুর পাড়, ওসমানিয়া গ্লাস ফ্যাক্টরী, বাহির সিগন্যাল মোড়ে গিয়ে শেষ হয়।

তিনি এসময় এলাকায় সাধারণ মানুষের সাথে সালাম ও শুভেচ্ছা বিনিময় করেন। সর্বস্তরের জনসাধারণ স্বতস্ফূর্তভাবে তার সাথে গণসংযোগে অংশ নেন। নেতাকর্মীরা এলাকার সাধারণ জনগণের মাঝে ধানের শীষে ভোট চেয়ে প্রচার পত্র বিলি করেন। এসময় তার সাথে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান।

এ সময় সমবেত জনতার উদ্দেশ্যে ডাঃ শাহাদাত হোসেন বলেন, ধানের শীষের গণসংযোগে জনগণের অভূতপূর্ব সাড়া দেখে সরকারি দল দিশেহারা হয়ে পড়েছে। তারা নির্বাচনের পরিবেশ নষ্ট করার জন্য ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে। দলীয় ক্যাডার লেলিয়ে দিয়ে জনসাধারণের মাঝে আতঙ্ক সৃষ্টি করছে। আওয়ামীলীগের মেয়র প্রার্থী বিএনপির বিরুদ্ধে মিথ্যা বিষোদগার শুরু করেছেন। এ সকল মিথ্যা অপপ্রচারের জবাব আগামী ২৭ জানুয়ারী জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে দিবে।

তিনি বলেন, চান্দগাওবাসীর প্রতি সরকার বিমাতাসুলভ আচরণ করেছে, এখানে কোন উন্নয়নের ছোঁয়া লাগেনি। ১২ বছরের শাসনামলে আওয়ামীলীগ কালুরঘাট সেতু পূর্ণনির্মাণ করতে ব্যর্থ হয়েছে। আমি মেয়র নির্বাচিত হলে এই নির্বাচনী এলাকাকে মাদক ও সন্ত্রাস মুক্ত করে শান্তির জনপদে পরিণত করব। ধানের শীষ হচ্ছে উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির প্রতীক। তাই আপনাদের কাছে ধানের শীষে ভোট চাই এবং আপনাদের দোয়া চাই।

গণসংযোগেকালে সঙ্গে ছিলেন আবুল হাশেম বক্কর, আবু সুফিয়ান।

এসময় আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক ও আহবায়ক কমিটির সদস্য এরশাদ উল্লাহ, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক ইয়াছিন চৌধুরী লিটন, সদস্য হারুন জামান, ৪ নং চান্দঁগাও ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মাহাবুবুল আলম, আর ইউ চৌধুরী শাহীন, আনোয়ার হোসেন লিপু, গাজী মোহাম্মদ সিরাজ উল্লাহ, সাবেক কোষাধক্ষ্য সৈয়দ শিহাব উদ্দিন আলম, চান্দঁগাও থানা বিএনপির সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন খান, চান্দঁগাও ওয়ার্ড বিএনপির সভাপতি মো: ইলিয়াছ চৌধুরী, সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী শাহে নেওয়াজ চৌধুরী মিনু, বিএনপি নেতা গিয়াস উদ্দিন ভুইয়া, জাকির হোসেন, জাফর আহম্মেদ, আবুল বশর, জসিম উদ্দীন, মনসুর আলম, মো: জাবেদ, মহানগর যুবদলের সহ-সভাপতি ম. হামিদ, মহানগর স্বেচ্ছাসেবকদলের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, সি: যুগ্ম সম্পাদক আলী মতুর্জা খান, চান্দঁগাও থানা যুবদলের আহবায়ক গুলজার হোসেন, যুবদল নেতা আরিফুল ইসলাম, আবু বক্কর রাজু, আকতার হোসেন, সাইদুল ইসলাম, আনোয়ার হোসেন বাদশা প্রমুখ।

এএমএস/চখ

এই বিভাগের আরও খবর