chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাতে তারকাদের ভিড় বসছে ফেসবুক কনসার্টে

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ভার্চুয়াল কনসার্ট আয়োজন করতে চলেছে। যার মাধ্যমে অর্থ সংগ্রহ করে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থার কাছে পৌঁছে দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গ। সেই উদ্যোগেই অংশ নিচ্ছেন ভারতের দুই ক্রিকেটার বিরাট কোহলি ও রোহিত শর্মা।

করোনায় ক্ষতিগ্রস্ত হয়েছে বিশ্বের সব প্রান্তের মানুষ। ক্রীড়াবিদ, বিনোদন দুনিয়ার তারকা থেকে করে সাধারণ মানুষ পর্যন্ত সবাই নিজেদের সাধ্যমতো সাহায্য করে চলেছেন। করোনার বিরুদ্ধে লড়াইয়ে দুস্থ পরিবারগুলোর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিতে ভার্চুয়াল কনসার্ট আয়োজন করতে চলেছে ফেসবুক।

শাহরুখ খান, আমির খান, অক্ষয় কুমার, আনুশকা শর্মা, ঐশ্বর্য রাই বচ্চন, মাধুরি দীক্ষিত, প্রিয়াঙ্কা চোপড়ার মতো বলিউড তারকারা পারফর্ম করবেন। হলিউডের থেকে যোগ দিচ্ছেন উইল স্মিথ, ডেইজি রিডলি, জ্যাক ব্ল্যাক ও মিন্ডি ক্যালিন।

এ আর রহমান, ব্রায়ান অ্যাডামস, জোনাস ব্রার্দাস, অরিজিৎ সিং, সোনু নিগম, শ্রেয়া ঘোষাল, সুনিধি চৌহানের মতো গায়ক-গায়িকারা এই ভার্চুয়াল কনসার্ট মাতাবেন।

এই কনসার্ট দেখার জন্য ইনস্টগ্রামে একটি পোস্ট করে সবাইকে আহ্বান জানিয়েছেন বিরাট কোহলি।

ভারতের অধিনায়ক বলেন, ‘লকডাউনে বাড়িতে থাকা মানুষগুলো জন্যই এই বিশেষ উদ্যোগ। আপনাদের মনোরঞ্জন করতে আমরা হাজির থাকছি। পাশাপাশি এর মধ্যে দিয়ে যারা করোনার বিরুদ্ধে লড়াই চালিয়ে যাচ্ছেন তাদের শ্রদ্ধা জানানো হবে। কনসার্ট থেকে অনুদান পাওয়া অর্থ দুস্থদের সাহায্যে ব্যবহার করা হবে।’

রোববার রাতে বাংলাদেশ সময় ৮টায় শুরু হবে এই লাইভ কনসার্ট। ফেসবুক অ্যাপ ইন্ডিয়া পেজের মাধ্যমে পারফর্ম করতে দেখা যাবে তাবড় তাবড় তারকাদের। লাইভ কনসার্টটির নাম দেয়া হয়েছে ‘আই ফর ইন্ডিয়া।’