chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ফটিকছড়িতে ফেসবুক স্ট্যাটাসের জেরে ছুরিকাঘাতে খুন

মোঃ ইফতেখার,ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়ি উপজেলার নানুপুর বাজারে ফেইসবুক স্ট্যাটাস দেয়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে একজন নিহত ও দুইজন আহত হয়েছে।

এ নিয়ে ফটিকছড়ি থানায় গত দুুই সপ্তাহে দুুুটো খুনের ঘটনা ঘটলো। জানা যায়,উপজেলার নানুপুরে সিনিয়র জুনিয়র ফেসবুক স্ট্যাটাসের বিষয়টি নিয়ে দুই কিশোর গ্যাং এর মধ্যে আগে কথা কাটাকাটি হয় এনিয়ে কথিত সিনিয়র গ্রুপ ওই কিশোরকে ডাকে অতঃপর নিজেদের মধ্যে সমঝোতার জন্য নানুপুর বাজার মিলিত হয়।

সেখানে বাকবিতণ্ডার এক সময় মাহফুজ সাইমন কে ছুরি দিয়ে পেছন থেকে আঘাত করে এক পর্যায়ে তাকে বাঁচাতে মনসুর ও সিফাত ,সাইমুনকে জড়িরে ধরে মাহফুজ (হত্যাকারী) থেকে ছুরি নিয়ে নেয়।

অতঃপর ছুরির আঘাতে তারা দুজন আহত হয়‌ এবং ঘটনাস্থল থেকে আহত অবস্থায় নাজিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে নুরুল হক সাইমন (২০) মারা যায়। জানা গেছে নিহত সাইমন বখত্পুর হাজি সিদ্দিক আহমদ সওদাগর বাড়ির আবছারের ছেলে।

আহত ২ জন নাজিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করে বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছে বলে স্থানীয়রা জানান।

ফটিকছড়ি থানা পুলিশ এই হত্যাকাণ্ডে সরাসরি জড়িত মাহফুজকে আটক করে থানায় নিয়ে আসে। এবং বাকি জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানা যায়।

এদিকে নিহত সাইমনের লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে , এ বিষয়ে জানতে আজ বিকেল ৪টা ১৯ মিনিটে থানার ওসি বাবুল আক্তার কে ফোন করা হলে মুঠোফোনে তাকে পাওয়া যায়নি।

এই বিভাগের আরও খবর