chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ঋষি কাপুরও বিদায় নিলেন

বলিউড অভিনেতা ঋষি কাপুর আর নেই। এক টুইট বার্তায় এই তথ্য নিশ্চিত করেছেন অভিতাভ বচ্চন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৭ বছর।

এর আগে,বুধবার (২৯এপ্রিল) গুরুতর অসুস্থ তাঁকে মুম্বইয়ের স্যর এইচএন রিলায়েন্স ফাউন্ডেশনের হাসপাতালে ভর্তি করতে হয়েছে। নিউ ইয়র্কে এক বছরেরও বেশি সময় ধরে ক্যানসারের চিকিত্‍‌সা করিয়ে, গত বছরের সেপ্টেম্বরে দেশে ফেরেন বর্ষীয়ান এই বলিউড অভিনেতা।

ঋষি কাপুরের হাসপাতালে ভর্তি হওয়ার খবর নিশ্চিত করেছেন তাঁর ভাই রণধীর কাপুর। তিনি জানান,ঋষি ভালো নেই। তাঁকে আবার হাসপাতালে ভর্তি করতে হয়েছে। স্ত্রী নীতু কাপুর স্বামীর পাশে রয়েছেন। জানা গিয়েছে, ছেলে রণবীর কাপুরও হাসপাতালে রয়েছেন।

চিকিত্‍‌সকের পরামর্শেই বুধবার ঋষি কাপুরকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে বলে তিনি জানিয়েছেন। কিন্তু, কী সমস্যার কারণে হাসপাতালে ভর্তি করতে হল, তা তিনি বলতে পারেননি।

২০১৮ সালে ক্যানসারের চিকিৎসায় বেশ কিছুদিন ধরে আমেরিকাতে ছিলেন তিনি ৷ গত বছর সেপ্টেম্বর মাসে দেশে ফেরেন৷ দিন কয়েক আগে দিল্লিতে দূষণের জন্য ফুসফুসে সংক্রমণ হওয়ায়, মুম্বইয়ের এই হাসপাতালে এনেই ভর্তি করা হয়েছিল ঋষি কাপুরকে ৷ সেসময় দিল্লিতে শ্যুটিং করছিলেন ঋষি।

তার উল্লেখ করে রণধীর বলেন, ‘এর আগেও ওকে এই হাসপাতালে আনা হয়েছিল। আমিও ভর্তি হয়েছিলাম একবার। ঋষি ভালো হয়ে যাবে। নীতু ওঁর সঙ্গে রয়েছে।’ তবে অভিনেতার শারীরিক অবস্থা এখন কেমন, বা কী হয়েছে সে বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষ কিছু জানায়নি।

বুধবারই মারা গিয়েছেন বলিউডের আর এক ক্যানসার আক্রান্ত অভিনেতা ইরফান খান। জিটিল নিউরোএন্ডোক্রিন টিউমারে মাত্রা ৫৩-তেই তাঁর জীবনে দাঁড়ি পড়ে যায়। ইরফানের আকস্মিক মৃত্যুতে শোকাহত বলিউড। সেই রেশ কাটার আগেই ঋষির অসুস্থতা।

এই বিভাগের আরও খবর