chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

টাইগার-দিশার নতুন গুঞ্জন

তাদের সম্পর্ক নিয়ে অনেক কথাই উড়ে বেড়ায় বলিউডের আকাশে। সম্প্রতি হঠাৎ শোনা যায় টাইগার শ্রফের সাথে ব্রেকআপ হয়ে গেছে দিশা পাটানির। তাই ‘বাঘি ৩’ ছবিতে জুটি হিসেবে দেখা যায়নি তাদের।

এদিকে নতুন করে আবারও সম্পর্কে জড়িয়েছেন টাইগার-দিশা, এমনটাই শোনা যাচ্ছে। লকডাউনের সময়টাতে টাইগারের বাড়িতেই রয়েছেন দিশা, এমনটাই জানা গেছে।

টাইগারের বোন কৃষ্ণা শ্রফের সঙ্গে সাজগোজ করছেন, বাজার যাচ্ছেন। একটি সাক্ষাৎকারে কৃষ্ণা জানান, দিশার সঙ্গে সম্পর্ক খুব ভালো টাইগার শ্রফ ও তার পরিবারের। তবে তাদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি কৃষ্ণা। তারা খুব ভালো বন্ধু এমনটাই বলেন তিনি।

টাইগারের পরিবারের একেবারে কাছেই নিজের বাড়িতেই থাকেন দিশা। তাই লকডাউনেও দেখা হয়ে যায় তাদের। কৃষ্ণার সাজগোজ থেকে গল্প করার সঙ্গী দিশা। টাইগারের মা আয়েশা শ্রফও বেশ পছন্দ করেন দিশাকে।

কৃষ্ণা আরও জানান, লকডাউনে একসঙ্গে বাজার করতে যান টাইগার-দিশা। তিনি বলেন, ‘আমি আর দিশা একসঙ্গে শরীরচর্চাও করি। ও খুব ভালো মেয়ে। আমি খুব খুশি আমার দাদা এমন একজন ভালো মেয়ের সঙ্গে সময় কাটাচ্ছে দেখে।’ লকডাউনে বিরক্তি আসলে একসঙ্গে রাতের খাবার খেতেও চলে আসেন তারা।

কৃষ্ণার কথাতেই নতুন করে আলোচনায় এসেছে টাইগার-দিশার সম্পর্ক। তবে দুই পরিবারের অনেক ঘনিষ্ঠজনরাই দাবি করছেন বিয়েও করবেন তারা। করোনা পরিস্থিতির উদ্ভব না হলে সম্ভবত এ বছরই সুখবর পেতে পারতো তার ভক্তরা।

এই বিভাগের আরও খবর