chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পাহাড়ের দুর্গম এলাকাতেও পৌছোবে ত্রাণ: দীপংকর তালুকদার

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আওতায় পাহাড়ের প্রত্যন্ত সব এলাকা গুলোতে কর্মহীন পরিবারের মাঝে ত্রান সামগ্রী পৌছে যাবে বলে মন্তব্য করেছেন রাঙামাটি পার্বত্য জেলার সাংসদ দীপংকর তালুকদার, এমপি।

শুক্রবার (২৪ এপ্রিল) সকালে রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য ব্যবস্থাপনা ও ত্রাণ কার্যক্রম পরিচালনা এবং আইন শৃঙ্খলা পরিস্থিতি পর্যবেক্ষন ও সমন্বয় সংক্রান্ত বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দীপংকর তালুকদার অত্যন্ত দুঃখ প্রকাশ করে বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রকোপে রাঙামাটির গুরুত্বপূর্ণ আয়ের খাত পর্যটন শিল্প এখন মারাত্মক হুমকীর মুখে। এর ফলে বিরাট অর্থনৈতিক সমস্যায় মুখোমুখি হবে রাঙামাটি পার্বত্য জেলা। এ সমস্যা সমাধানের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর প্রদত্ত প্রণোদনার আওতায় যেন  রাঙামাটি জেলার নাম অন্তর্ভূক্ত থাকে সেদিকে নেত্রীর সুদৃষ্টি কামনা করছি।

এছাড়া প্রাণঘাতী করোনা ভাইরাসকে মোকাবিলা করার জন্য ঢাকা, নারায়নগঞ্জ, চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চল থেকে রাঙামাটিতে আসা ব্যক্তিদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত, বাধ্যতামূলক করোনা টেষ্ট করানোর জন্য সিভিল সার্জনকে বিশেষ নির্দেশনা প্রদান করেন।

উক্ত সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান পবন চৌধুরী। রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান বৃষকেতু চাকমা, রাঙামাটি রিজিয়নের রিজিওয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ ইফতেখুর রহমান, পিএসসি, রাঙামাটি জেলা সিভিল সার্জন ডাঃ বিপাশ খীসা, পুলিশ সুপার মোঃ আলমগীর কবির, পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শহীদুজ্জামান মহসিন রানাসহ অনেকে উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর