chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সীতাকুন্ডে পাচঁ হাজার পরিবারের পাশে প্যাসিফিক জিন্স

প্যাসিফিক জিন্স ফাউন্ডেশন উদ্যোগে সীতাকুন্ড উপজেলায় পাঁচ হাজার অসহায় পরিবারের মধ্যে খাদ্যদ্রব্য বিতরণ করা হয়েছে।

গত রোববার ( ১৯ এপ্রিল) থেকে গতকাল বুধবার ( ২২ এপ্রিল) পর্যন্ত টানা চার দিন সীতাকুন্ড উপজেলার নয়টি ইউনিয়ন ও একটি পৌরসভার ৯০ টি ওয়ার্ডে খাদ্যদ্রব্য বিতরণ করা হয়েছে।

এর আগে প্যাসিফিক জিন্স ফাউন্ডেশন উদ্যোগে করোনাভাইরাস থেকে ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের সুরক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল,বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) হাসপাতাল,চট্টগ্রাম জেনারেল হাসপাতাল, ফৌজদারহাট বক্ষব্যাধি হাসপাতাল, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল এবং সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ব্যক্তিগত সুরক্ষা উপকরণ (পিপিই) বিতরণ করা হয়। এছাড়াও সীতাকুণ্ড মডেল থানার পুলিশকেও পিপিই বিতরণ করা হয়েছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ২ হাজার পিপিই মূল্য সমপরিমান অর্থ প্রদান করা হয়।

ত্রাণ বিতরণ উপলক্ষে প্যাসিফিক জিন্স ফাউন্ডেশন চেয়ারম্যান মো.নাছির উদ্দিন

জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার ইতোমধ্যে দরিদ্র, অসহায় ও দিনমজুর পরিবারের মাঝে পর্যাপ্ত খাদ্য সাহায্য বিতরণ করেছে। অসহায় মানুষের জন্য সরকারের এ ত্রাণ সহায়তা চলমান রয়েছে। সরকারের পাশাপাশি প্যাসিফিক জিন্স ফাউন্ডেশন অসহায় পরিবারদের সহযোগিতায় এগিয়ে এসেছে। সীতাকুন্ডবাসীকে হতাশ না হওয়ার আহ্বান প্যাসিফিক জিন্স ফাউন্ডেশন মো.নাছির উদ্দিন চেয়ারম্যান জানান, প্যাসিফিক জিন্স ফাউন্ডেশন সব সময়ই সীতাকুন্ডবাসীর পাশে আছি, থাকব ইনশাআল্লাহ। আল্লাহর রহমতে সীতাকুন্ডবাসী কেউ না খেয়ে থাকবে না।

জরুরি প্রয়োজন ছাড়া কোনও অবস্থায়ই ঘরের বাইরে না যাওয়ার অনুরোধ প্যাসিফিক জিন্স ফাউন্ডেশন মো.নাছির উদ্দিন চেয়ারম্যান জানান, একান্ত প্রয়োজনে বের হলে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করতে হবে। সবার সহযোগিতায় সরকার করোনাভাইরাস মোকাবিলায় সক্ষম হবে।

প্যাসিফিক জিন্সের পরিচালক সৈয়দ মো.তানভীর,প্যাসিফিক জিন্সের কর্মাশিয়াল ম্যানেজার আবেদীন আল মামুনের সার্বিক তত্ত্ববধানে প্যাসিফিক জিন্স ফাউন্ডেশন পিপিই ও অসহায় পরিবারকে ত্রাণ বিতরণে সর্বাত্মক সহযোগিতা করেছেন সীতাকুন্ড উপজেলা চেয়ারম্যান এস এম আল মামুন, নির্বাহী কর্মকর্তা মিল্টন রায় , সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ হোসেন মোল্লা, পৌরসভার

মেয়র, সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, কাউন্সিলর ও সকল ইউপি সদস্য বৃন্দ।

এছাড়াও প্যাসিফিক জিন্স এক্সিকিউটিভ অফিসার মেজবাহ উল আলম, সভাপতি সীতাকুণ্ড ছাত্র সমিতি(চবি) সাবেক সভাপতি ইকবাল মাহমুদ,মো.ফারুক, সাবেক সাধারণ সম্পাদক এমরান চৌধুরী রাকিব,বর্তমান সভাপতি মো.ফয়সাল,ডুসাসের সাবেক সভাপতি মো.সাইফুল ইসলাম, মো শাকিল, সাবেক সাধারণ সম্পাদক আমিমুল ইহসান,ডুসাসের সভাপতি মো শাকিল, সাধারণ সম্পাদক আকিল রিজভী, সীতাকুণ্ড ছাত্র সমিতি চবি এর সাধারণ সম্পাদক ইব্রাহিম সাজ্জাদ এবং সীতাকুণ্ড ছাত্র সমিতি চবির সকল সদস্য ,ডুসাসের সকল সদস্য বৃন্দ। প্যাসিফিক জিন্স এর হিসাব ও অর্থ বিভাগ,এইচ আর ও এডমিন বিভাগ, ট্রান্সপোর্ট বিভাগ,আইটি বিভাগ।

এই বিভাগের আরও খবর
Loading...