chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

অপ্রয়োজনে বের হলেই গাড়ী জব্দ করবে সিএমপি

মহামারী করোনাভাইরাসের সংক্রমন ঠেকাতে সারাদেশে চলছে অঘোষিত ‘লকডাউন’। সারাদেশের ন্যায় চট্টগ্রামেও জনসমাগম এড়াতে সারাক্ষণ মাঠে কাজ করছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)’র সদস্যরা। অপ্রয়োজনে বাইরে বের হলেই শাস্তির আওতায় আনা হচ্ছে নাগরিকদের। অনেক সময় জব্দ করা হচ্ছে গাড়ী। পাশাপাশি গুনতে হচ্ছে জরিমানা।

নগরীর ৫টি প্রবেশমুখ দিয়ে পণ্যবাহী যানবাহন ছাড়া কোনো ধরনের যানবাহন ঢুকতে দেওয়া হচ্ছে না। নগরীর গুরুত্বপূর্ণ মোড়গুলোতে সার্বক্ষণিক নজরদারির ব্যবস্থা করা হয়েছে। অপ্রয়োজনে বের হওয়া গাড়ীগুলো আটক করা হচ্ছে। এবং এ আটক গাড়ী ছাড়াতে পারবে সাধারণ ছুটি বা অঘোষিত ‘লকডাউন’ শেষ হওয়ার পর।

অপ্রয়োজনে বের হলেই গাড়ী জব্দ করবে সিএমপি
করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে ঘোষিত সাধারণ ছুটিকে কেন্দ্রকরে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে “বিশেষ তল্লাশি অভিযান” পরিচালনা করছে। নগরীর বারিক বিল্ডিং মোড় থেকে তোলা। ছবি – এম ফয়সাল এলাহী

নগরীর বারিক বিল্ডিং মোড়ে দায়িত্ব পালন করা বন্দর ট্রাফিক বিভাগের সার্জেন্ট আশিকুর রহমান বলেন, গাড়ীর কাগজপত্র যাচাই-বাচাই করার পর যারা যথাযথ উত্তর দিতে পারছেনা তাদের গাড়ী আটক করছি। আমাদের এ উদ্যোগ প্রতিদিন চলমান আছে।

তিনি আরও বলেন, পাঠাও এবং উবারের রাইডারদের গাড়ি আটক করছি কারণ তাদের গাড়ীগুলোতে যেহেতু বিভিন্ন ধরনের মানুষ যাতায়াত করে। তাই এসব গাড়ীতে করোনা সংক্রমনের ঝুঁকি বেশি।

এই বিভাগের আরও খবর