ক্ষুধার তাড়নায় ‘লকডাউন’ উপেক্ষা করে সড়ক অবরোধ

নিজস্ব প্রতিবেদক: ক্ষুধার জ্বালা সহ্য না পেরে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে প্রায় দুই শতাধিক শ্রমজীবী মানুষ। এ সময় কোনো ধরণের ত্রাণ সহায়ত  না পেয়ে  স্থানীয় প্রশাসনের প্রতি ক্ষোভ প্রকাশ করেন বিক্ষোভকারীরা।

বুধবার (১৫ এপ্রিল)দুপুরে নগরীর ২৭ নং দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ডের বড়পোল এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করে এসব অসহায় শ্রমজীবী মানুষ।

ক্ষুধার তাড়নায় ‘লকডাউন’ উপেক্ষা করে সড়ক অবরোধ
ক্ষুধার জ্বালা বড় জ্বালা।এই ক্ষুধার জ্বালা মেটাবার জন্য ঘরে নেই পর্যাপ্ত খাবার, বাইরে নেই কোনো কাজ।তাই করোনার মত প্রাণঘাতী ভাইরাসের ভয় উপেক্ষা করে সড়ক অবরোধ। নগরীর বড়পোল এলাকা থেকে তোলা। ছবি- এম ফয়সাল এলাহী

বিক্ষোভকারীরা জানান, সরকার এবং সিটি র্কপোরেশন থেকে বিভিন্নি জায়গায় খাদ্য সমগ্রী বিতরণ করা হলেও এসবের ছিটেফোটাও জোটেনি এসব আমাদের মত অসহায় মানুষের ভাগ্যে।

#ক্ষুধার_জ্বালা_বড়_জ্বালা প্রাণঘাতী ভাইরাসের ভয় উপেক্ষা করে সড়ক অবরোধ.

Posted by The Daily Chattolar Khabor on Wednesday, April 15, 2020

খাদ্যাভাবে আত্মহত্যা করা ছাড়া কোনো পথ খোলা নেই আমাদের সামনে।

এ ব্যাপারে ২৭ নং দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ড কাউন্সিলর এইচ এম সোহেল বলেন, আমি সিটি কর্পোরেশন থেকে যে ত্রাণ দেওয়া হয়েছে সেগুলো আমি সাধারণ মানুষের কাছে পৌছে দিতে আমার সাধ্যমত চেষ্টা করেছি।আমার ব্যাক্তিগত অর্থায়ণে ত্রাণ সহায়তা দেওয়ার চেষ্টা করেছি। এলাকায় যে পরিমান ভোটার সে পরিমান তো ত্রাণ আসেনি।আমি তো আমার জায়গা-জমি বিক্রি করে ত্রাণ দিতে পারবো না।

এই বিভাগের আরও খবর
Loading...