chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চমেকে সংঘর্ষের ঘটনায় ফের মামলা

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম মেডিকেল কলেজে ছাত্রলীগের দু গ্রুপের সংঘর্ষের ঘটনায় ফের আর একটি মামলা দায়ের করা হয়েছে। কলেজের এমবিবিএসের ৫৮ তম ব্যাচের শিক্ষার্থী ইমন সিকদার (২৫) বাদী হয়ে মামলা দায়ের করেছেন। মামলায় ১৬ জনকে আসামি করা হয়েছে।

আসামিরা হলেন, আহসানুল কবীর রুমন (২১), জাহিদুল ইসলাম জিসান (২২), ইমতিয়াজ উদ্দিন চৌধুরী (২১), মো. আনিস (২১), নাইমুল ইসলাম (২২), মোহাম্মদ ইরফান (২৩), এইচআর মাহফুজুর রহমান (২৩), সাদ মুহাম্মদ গালিব (২১), মাহাতাব উদ্দিন রাফি (২১), আসাদ বিন তকি রিফাত (২৪), তৌহিদুল হাসান তন্ময় (২৩), আহমেদ ফয়সাল (২৪), পল্লব বিশ্বাস (২৩), মাহাদী বিন হাশিম (২৪), আল আমিন ইসলাম শিমুল (২৫), মিনহাজ আরমান লিখন (২৫)।

এ নিয়ে সংঘর্ষের জেরে থানায় ছাত্রলীগের দুটি গ্রুপের পক্ষ থেকে তিনটি মামলা দায়ের করা হয়েছে। এর আগে গত সোমবার (১ নভেম্বর) কলেজের ৬০ তম ব্যাচের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মাহমুদুল হাসান ১৬ জনের নাম উল্লেখ করে থানায় একটি মামলা দায়ের করেছেন। তিনি সা্বেক চসিক মেয়র ও নগর আ. লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছিরের অনুসারী।

গত শুক্রবার ও শনিবার চট্টগ্রাম মেডিকেল কলেজে ছাত্রলীগের দু দফা সংঘর্ষের ঘটনা ঘটে। বিবাদে জড়িয়ে পড়া দুটি পক্ষ শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরীর নওফেল ও সাবেক চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীনের অনুসারী।

এসময় মাহাদি জে আকিব নামে ৬২ তম ব্যাচের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মাহাদি জে আকিবের ওপর হামলা হয়। গুরুতর আহতের পর তাকে চমেক হাসপাতালে জরুরি বিভাগে নেওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে অস্ত্রোপচার করাতে হয়। সে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরীর নওফেলের অনুসারী।

এরপর এমবিবিএস চূড়ান্ত বর্ষের ছাত্র তৌফিকুর রহমান বাদি হয়ে নগরের পাঁচলাইশ থানায় মামলা দায়ের করেছেন। মামলায় ১৬ জনের নাম উল্লেখ করা হয়েছে। যাদের সবাই চমেকের ছাত্র।
জানতে চাইলে চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফেরদৌস জাহান চট্টলার খবরকে বলেন, থানায় এ ঘটনায় আর একটি মামলা দায়ের হয়েছে। আমরা বিষয়টি দেখছি।

আরকে/নচ

এই বিভাগের আরও খবর