chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাঁশখালীতে ২ যুবলীগ নেতা হত্যাকাণ্ড: জড়িতদের গ্রেফতার দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক : জমি সংক্রান্ত বিরোধের জের ধরে চট্টগ্রামের বাঁশখালী উপজেলার দক্ষিণ জলদী মমনছুরিয়া বাজার এলাকায় নিহত যুবলীগ নেতা আব্দুল খালেক ও টিপু হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সোমবার (২৫ অক্টোবর) দুপুরে মানববন্ধন ও বিক্ষোভ করা হয়।

উপজেলা পরিষদ গেইটের সামনে অনুষ্ঠিত এ মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে এলাকার কয়েক শত নারী-পুরুষ অংশ গ্রহণ করে। এসময় বিক্ষুব্ধ এলাকাবাসী ওই দুই হত্যা মামলার আসামিদের গ্রেফতারের দাবী জানান।

মানববন্ধন কর্মসূচিতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন,নিহত আব্দুল খালেকের মা মমতাজ বেগম, স্ত্রী খালেছা বেগম, বোন রীমা আক্তার, বোনের জামাই রহিমা আক্তার, নিহত টিপুর স্ত্রী ববি আক্তার,ছোট হেফাজ উদ্দীন, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হামিদ হোসেন, হোসাইন মোহাম্মাদ, অমিত চৌধুরী, আতাউল্লাহ আল আজাদ, ইমরুল হক চৌধুরী ফাহিম,লিটন, বাবু, মীর ইউসুপ সিকদার,এরশাদ,আব্দুর রহিম,মো. তৌহিদ,মো. জহির, মো. মনিরুল ইসলাম, শেফায়েতুল হক, মোক্তার আহমদ প্রমুখ।

উল্লেখ্য গত ২০ অক্টোবর বাঁশখালী পৌর সদরের দক্ষিণ জলদী রঙ্গিয়াঘোনা এলাকার সেনায়ত আলী পাড়া এলাকার কাশিম আলীর ছেলে মনজুর আলম ও বাহাদুর আলমের সাথে মো. কামাল ও নিহত আব্দুল খালেকের দীর্ঘদিন যাবৎ পারিবারিক জায়গা-জমির সংক্রান্ত বিরোধ চলে আসছিল। সেই বিরোধের জের ধরে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার যুগ্ম সম্পাদক আবদুল খালেক (৩৪) ও বাঁশখালী পৌরসভা যুবলীগ নেতা মোঃ সোলাইমান মাহমুদ টিপু (৩৮) নামে দুইজনকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা।

এসএএস/এমআই

এই বিভাগের আরও খবর