chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

করোনা : চট্টগ্রামে এক মৃত্যুতে শনাক্ত ৪-রোগী শূন্য ১৩ উপজেলা

নিজস্ব প্রতিবেদক: গত ২৪ ঘন্টায় চট্টগ্রামের ১৪ উপজেলার মধ্যে ১৩টিতেই করোনা ভাইরাসে আক্রান্ত কোন রোগীর সন্ধান মেলেনি। একজন মাত্র রোগী শনাক্ত হয় রাউজান উপজেলায়।

তাছাড়া উপজেলা পর্যায়ে নতুন করে একজনের মৃত্যু হয়েছে বলে তথ্য দিয়েছেন চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয়। বলা হয় ২৪ ঘন্টায় নগরে ৩ জন ও উপজেলায় ১ জনসহ নতুন করে মোট ৪ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

এর আগের দিন রবিবার (২৪ অক্টোবর) প্রতিবেদনে চট্টগ্রামে একদিনে ৪ জন আক্রান্ত হয়েছিল। গত ৩০ জুলাই চট্টগ্রামে একদিনে রেকর্ড ১ হাজার ৪শ ৬৬ জন আক্রান্ত হয়েছিল।

আজ সোমবার (২৪ অক্টোবর) চট্টগ্রাম জেলার করোনা সম্পর্কিত এ তথ্য নিশ্চিত করেন জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াস চৌধুরী। বলেন, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের ১১টি ল্যাবে মোট দুই হাজার ২০ জনের নমুনা পরীক্ষা করা হয়। আগের দিন এ সংখ্যা ছিল ৯৯১।

গত ২৪ ঘন্টায় উপজেলা পর্যায়ে নতুন করে একজনের মৃত্যুতে চট্টগ্রামে করোনায় মোট মৃতের সংখ্যা বেড়ে দাড়াল এক হাজার ৩শ ২০ জনে। এর মধ্যে ৭শ ২১ জন চট্টগ্রাম নগরের। আর বিভিন্ন উপজেলায় মারা গেছেন ৫শ ৯৯ জন।

এর আগে গত ২৭ জুলাই চট্টগ্রামে করোনায় একদিনে সর্বোচ্চ ১৮ জনের মৃত্যু হয়েছিল। তাছাড়া গতকাল রবিবার (২৪ অক্টোবর) চট্টগ্রামে করোনায় একজনের মৃত্যু হয়েছিল।

চট্টগ্রামে নতুন ৪জনসহ এ পর্যন্ত মোট করোনায় আক্রান্ত হয়েছেন এক লক্ষ দুই হাজার ১শ ৬৩ জন। মোট শনাক্তদের মধ্যে চট্টগ্রাম নগরীর ৭৩ হাজার ৯শ ৩২ জন। আর জেলার বিভিন্ন উপজেলার ২৮ হাজার ২শ ৩১ জনের করোনা শনাক্ত হয়।

এই বিভাগের আরও খবর