chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চান্দগাঁওয়ে পুলিশের ভয়ে ছাদ থেকে লাফ দিয়ে যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : নগরীর চান্দগাঁও থানার বহদ্দারহাট এলাকায় পুলিশের ভয়ে ছাদ থেকে লাফিয়ে মো. মুন্না প্রকাশ মনাইয়া (২৪) নামের এক যুবক নিহত হয়েছে।

রবিবার (১৭ অক্টোবর) ভোর ৫ টার চিকিৎসাধীন অবস্থায় চমেক হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে শনিবার দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে বহদ্দারহাট যমুনা ব্যাংকের পিছনে পুলিশের অভিযান চলাকালে গ্রেফতার এড়াতে এক তলার উপর ছাদ থেকে লাফ দিয়ে আহত হয় মুন্না।

মারা যাওয়া মনাইয়ার গ্রামের বাড়ি পটিয়া উপজেলায়।
পুলিশ জানিয়েছে, মৃত মুন্না মাদক কারবারি। স্থানীয় সূত্রের দাবি, মুন্নার বিরুদ্ধে থানায় কোন মামলা নেই। তাকে মাদক মামলায় জড়িয়ে দিতে এসআই মাহমুদ লিটনের পাশাপাশি থানার সেকেন্ড অফিসার নুরুল ইসলাম ও এএসআই ইসমাঈলও তার সঙ্গে যান। এসময় পুলিশের ভয়ে পালাতে গিয়ে বহদ্দারহাট পূবালী ব্যাংকের পেছনের একটি ভবন থেকে লাফ দেন মুন্না৷ তখন ঘটনাস্থলে মারা যান মুন্না।

চান্দগাঁও থানার ওসি মাইনুর রহমানের দাবি, রবিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে বহদ্দারহাট পূবালী ব্যাংক এলাকায় অভিযান যান এসআই মাহমুদ লিটনের নেতৃত্বে পুলিশের একটি টিম। এসময় পুলিশ দেখে তিনজন মাদক বিক্রেতা পরিত্যক্ত একটি ভবন থেকে লাফ দেয়। এরমধ্যে দুজন পালাতে সক্ষম হলেও মুন্না ওরফে মনাইয়া নামের যুবকটি গুরুতর আহত হয়। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়।
চমেক পুলিশ ফাঁড়ির এসআই নুরুল আলম আশেক বলেন,পুলিশের গ্রেফতার এড়াতে ছাদ থেকে লাফ দেয় মুন্না নামের ওই যুবক। এ অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে চমেকে নিয়ে এলে ২৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৫ টার দিকে তার মৃত্যু হয়। মরদেহ মর্গে রাখা হয়েছে।

এদিকে যে ভবন থেকে মুন্না লাফ দিয়েছে সেখান থেকে ৬২২ পিস ইয়াবাসহ মাদক সেবনের বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। তবে মারা যাওয়া মুন্নার বিরুদ্ধে থানায় কোন মাদকের মামলা ছিল কিনা তা জানাতে পারেননি ওসি।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর