chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বায়েজিদে বাসায় বিস্ফোরণে একজনের মৃত্যু, দগ্ধ ২

নিজস্ব প্রতিবেদক : নগরীর বায়েজিদ বোস্তামী থানার বালুছড়া এলাকায় একটি বাসায় বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে একজন নিহত ও দুইজন দগ্ধ হয়েছেন।

রবিবার (১৭ অক্টোবর) সকাল ১০ টা ৫০মিনিটে এই বিস্ফোরণের ঘটনা ঘটে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ বক্সের এসআই নুরুল আলম আশেক। তবে তাৎক্ষনিক আগুনে হতাহতের পরিচয় এখনও নিশ্চিত করা যায়নি। তবে তারা একই পরিবারের বলে জানিয়েছেন এসআই নুরুল আলম আশেক।

ঘটনাস্থলে থাকা বায়েজিদ বোস্তামী ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার কবির হোসেন বলেন, বালুছড়া বাজারের পাশে কাশেম ভবনের নিচতলায় একটি বাসায় বিস্ফোরণের ঘটনা ঘটে। বিস্ফোরণের সাথে সাথে ওই কক্ষটিতে আগুন ধরে যায়। খবর পেয়ে বায়েজিদ ফায়ার সার্ভিস স্টেশনের ২টি গাড়ি আগুন নির্বাপন করতে সক্ষম হয়।

তিনি বলেন, আগুন  বিস্ফোরণে তিনজন দগ্ধ হয়েছেন। তাদের স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করেছে। আমরা তাদের নাম পরিচয় জানতে পারিনি। কেন বিস্ফোরণ হয়েছে সেই কারণও জানতে পারিনি। তদন্ত করে দেখা হচ্ছে। ঘটনাস্থলে থানা পুলিশ এসেছে।

বায়েজিদ বোস্তামী থানার কামরুজ্জামান চট্টলার খবরকে বলেন, বালুছড়া একটি বাসায় বিস্ফোরণের খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশের টিম পাঠানো হয়েছে। পরে বিস্তারিত জানানো হবে।

আগ্রাবাদ ফায়ার সার্ভিস স্টেশনের উপ-সহকারী পরিচালক ফরিদ আহমেদ বলেন, ঘটনাস্থলে আমাদের একটা দল গেছে। জানতে পেরেছি ওই ঘরে স্বামী-স্ত্রী থাকতেন। স্থানীয়রা বিস্ফোরণ হয়েছে বলে দাবি করছেন। এতে তিনজন আহত হয়েছেন। তাদের চট্টগ্রাম মেডিকেল নেয়া হয়েছে।

চমেক পুলিশ বক্সের এসআই নুরুল আলম আশেক বলেন, বিস্ফোরণের ঘটনায় আহত তিনজনকে হাসপাতালে নিয়ে আসার পর চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। অন্যদের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

এসএএস/

এই বিভাগের আরও খবর