chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মহসিন কলেজ ছাত্রলীগের দুগ্রুপের মারামারি, আহত ৩

নিজস্ব প্রতিবেদক: এইচএসসি শিক্ষার্থীদের র্যাগ ডে’র কমিটি গঠন নিয়ে মহসিন কলেজ ছাত্রলীগের দুগ্রুপের মধ্যে বাকবিতণ্ডা ও মারামারির ঘটনা ঘটেছে। এতে ছাত্রলীগের তিন কর্মী আহত হয়েছেন।

বুধবার (১৩ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এ ঘটনা ঘটে। বিবাদে জড়িয়ে পড়া দুটি পক্ষ সাবেক চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের অনুসারী বলে জানা যায়।

আহত ছাত্রলীগ কর্মীরা হলেন- শাহাদাত হোসেন সিনান (২০), জোনায়েদ (২০) ও আরিফ (২১)। এর মধ্যে সিনান বাম কানে আঘাত পায়। সে ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের অনুসারী। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ১৯ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, শিক্ষার্থীদের র্যাগ ডে উপলক্ষে শাহাদাত সিনানসহ আরও বেশ কয়েকজন শিক্ষার্থী কলেজের অধ্যক্ষের সঙ্গে দেখা করতে চায়। ওই সময় সাবেক চসিক মেয়র আ জ ম নাছিরের অনুসারী বোরহান এবং বাপ্পিসহ বেশ কয়েকজনের সঙ্গে তাদের বাকবিতণ্ডার ঘটনা ঘটে। এক পর্যায়ে উভয়ে মারামারিতে জড়িয়ে পড়ে।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফেরদৌস জাহান চট্টলার খবরকে বলেন, মারামারির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের মধ্যে একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আরকে/এমআই

এই বিভাগের আরও খবর