chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নিখোঁজ সেই সালেহ আহমেদের ছেলে পেলেন চাকরি

নিজস্ব প্রতিবেদক: নালায় পড়ে নিখোঁজ সবজি বিক্রেতা সালেহ আহমেদের বড় ছেলে সাদেকউল্লাহ মুহিমকে চাকরি দিয়েছে চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক)। আজ মঙ্গলবার (১২ অক্টোবর) দুপুরে চসিক মেয়রের পক্ষ থেকে মুহিমের হাতে নিয়োগপত্র তুলে দেওয়া হয়েছে।

চসিক মেয়র মো. রেজাউল করিম চৌধুরী নিজের ফেসবুক পেজে নিয়োগপত্র তুলে দেওয়ার একটি ছবি পোস্ট করেছেন। এরপর বিষয়টি জানাজানি হয়।

জানত চাইলে মেয়রের একান্ত সচিব মো. আব্দুল হাসেম চট্টলার খবরকে বলেন, সালেহ আহমেদের বড় ছেলে মুহিমকে চসিকের ওয়ার্কশপের সহকারি হিসেবে নিয়োগের প্রক্রিয়া চলমান রয়েছে। আগামী এক সপ্তাহের মধ্যে এটি কার্যকর হবে।

এদিকে চাকরির পাওয়ার পর এক প্রতিক্রিয়ায় চসিককে ধন্যবাদ জানিয়েছে সাদেকউল্লাহ মুহিম। তিনি চট্টলার খবরকে বলেন, আজকে নিয়োগের কপি হাতে পেয়েছি। আমাকে ওয়ার্কশপের সহকারি পদে চাকরি দেওয়া হয়েছে। খুব ভালো লাগছে। বাবার অবর্তমানে আমি পরিবাবের হাল ধরতে চেয়েছিলাম। এখন থেকে আমাদের পরিবারের যাবতীয় বিষয়গুলো আমি দেখভাল করতে পারব।আমি মাননীয় মেয়রের নিকট কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

উল্লেখ্য, গত ২৫ আগস্ট মাইজভান্ডারে যাওয়ার জন্য নগরের মুরাদপুরে এসেছিলেন সবজি বিক্রেতা মো. সালেহ আহমেদ (৫৫)। বৃষ্টিতে চশমা খালে পা পিছলে পড়ে যান তিনি। এখনও তার খোঁজ পাওয়া যায়নি।

আরকে/জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর