chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সাম্প্রদায়িক সম্প্রীতি হচ্ছে মুক্তিযুদ্ধের ফসল: রেজাউল

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, ধনী-নির্ধন ব্যবধান ঘুচিয়ে যে দিন সামাজিক সাম্য আসবে তখন কাউকে দান করতে হবে না।

তিনি শারদীয় দুর্গোৎসবকে সার্বজনীন উৎসব হিসেবে আখ্যায়িত করে বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি হচ্ছে বাংলাদেশের মুক্তিযুদ্ধের ফসল।

‘এই উৎসবকে সামনে রেখে সামান্য বস্ত্র পাচ্ছেন যারা তা যেন আপনাদের দারিদ্র্য নিবারণের অবলম্বন হয়। এই সামান্য উপহার হোক সম্প্রীতির সম্পর্কের বন্ধন।’

রোববার (১০ অক্টোবর) আলকরণ ওয়ার্ডে স্থানীয় কাউন্সিলর আবদুস সালাম মাসুমের পক্ষ থেকে দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওয়ার্ড কাউন্সিলর আবদুস সালাম মাসুমের সভাপতিত্বে অনুষ্ঠিত উপহার বিতরণ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, পুলক খাস্তগীর, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর নিলু নাগ, মুক্তিযোদ্ধা মুকুল দাশ, শ্যামল মিত্র, মানস কুমার রায়, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি (আলকরণ) আব্দুল মোতালেব, মো. ইসহাক, স্বপন ভট্টাচার্য্য প্রমুখ।

চসিক মেয়র সকলকে শারদীয় শুভেচ্ছা জানিয়ে বলেন, শান্তি-শৃঙ্খলা ও স্বাস্থ্যবিধি সুরক্ষা আমাদের সম্মিলিত প্রয়াস। তা হলেই উৎসব সফল হবে। তিনি প্রতিমা নিরঞ্জনে সিটি কর্পোরেশন যে নির্দেশনা দিয়েছে তা পালন করে উৎসব স্বার্থক করার আহ্বান জানান।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর